জি মিডিয়া ব্যুরোর খবর অনুযায়ী, ২৫ ফেব্রুয়ারি ছিল শাহিদের ৩৩তম জন্মদিন। সহশিল্পী এবং বন্ধু শাহিদের জন্মদিনে শুভেচ্ছা জানাতে টুইটারকে বেছে নেন ২৬ বছর বয়সী সোনাক্ষি।

সোনাক্ষি টুইট করেন, “শুভ জন্মদিন শাহিদ কাপুর! অনেক আনন্দে কাটুক তোমার সময়।”shahid-sonakshi

শাহিদ কাপুরের সঙ্গে সম্প্রতি ‘আর…রাজকুমার’ সিনেমায় অভিনয় করেছেন সোনাক্ষি। তাদের জুটি ইতোমধ্যেই দর্শকমহলে হয়ে উঠেছে জনপ্রিয়।

একটি সিনেমায় অভিনয় করেই ভালো বন্ধু বনে গেছেন এই দুজন। এরপর থেকে বন্ধুদের পার্টিতে প্রায়ই একসঙ্গে দেখা গেছে শাহিদ-সোনাক্ষিকে। তাদের ঘনিষ্ঠতা দেখে বলিউডে এখন জোর গুঞ্জন, হয়তো প্রেম করছেন শাহিদ-সোনাক্ষি।

তবে গুঞ্জন নিয়ে খুব একটা চিন্তা নেই এই তারকা জুটির। ডেইলি ভাস্কর পত্রিকার খবর অনুযায়ী, নতুন সিনেমা ‘হায়দার’-এর শুটিং সেরে ২৫ ফেব্রুয়ারি গোয়ার উদ্দেশে রওনা দেন শাহিদ। ওদিকে মুম্বাই থেকে ওইদিন গোয়া পৌঁছান সোনাক্ষি। প্রিয় বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য।

অবশ্য সম্প্রতি ‘কফি উইথ কারান’ অনুষ্ঠানে শাহিদ সাফ জানিয়েছেন, নতুন করে কোনো অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়াবেন না তিনি। অভিনেত্রীদের সঙ্গে শাহিদের প্রেমের অতীত ইতিহাস খুব একটা সুখের নয়।

ক্যারিয়ারের শুরুতে শাহিদ প্রেম করেছিলেন অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে। তিনবছর প্রেমের পর শাহিদের সঙ্গে সম্পর্ক ভেঙে কারিনা সম্পর্ক গড়েন অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে। এরপর থেকে একে অপরকে এড়িয়ে চলেন এই সাবেক জুটি।

কারিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করেছেন শাহিদ। তবে এই কয়েক বছরে তার নাম যুক্ত হয়েছে বেশ কয়েকজন সুন্দরীর সঙ্গে। এর মধ্যে টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা থেকে শুরু করে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান, নার্গিস ফাখরি এবং বিপাশা বসু রয়েছেন।

তবে সবচেয়ে বেশি আলোচিত হয়েছিল শাহিদ এবং প্রিয়াঙ্কার সম্পর্ক। নিজেরা মুখ না খুললেও তাদের ঘনিষ্ঠতা প্রমাণ করেছে, প্রেম করছিলেন তারা। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি শাহিদ-প্রিয়াঙ্কার প্রেম।

এদিকে সোনাক্ষির চারবছরের বলিউডি ক্যারিয়ারে শাহিদ কাপুরই হলেন প্রথম অভিনেতা, যার সঙ্গে জুড়েছে তার নাম।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।