সাম্প্রতিক সময়ের সংগীত তারকাদের মধ্যে মাইলি সাইরাস গানের বাইরেও বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বহুবার। বিশেষ করে পারফরমেন্স, স্ক্যান্ডাল, মাতলামিসহ অনেক অভিযোগের দায়ে অভিযুক্ত হলেও এগুলোকে কখনও পাত্তা দেননি মাইলি।মাইলি সাইরাস, কেটি পেরি

সমালোচনাকে যেন আরও উপভোগ করেন তিনি। সম্প্রতি তেমনই এক কাণ্ড ঘটিয়েছেন এই সংগীত তারকা। বর্তমানে মাইলি রয়েছেন বেঙ্গাজ ট্যুর কনসার্টে। এরকমই একটি কনসার্টে তার সঙ্গে পারফর্ম করছিলেন আরেক সংগীত তারকা কেটি পেরি। মাইলির পরই স্টেজে ওঠার কথা ছিল কেটি পেরির।

এদিকে সে সময় স্টেজে গান গাইতে গাইতে অনেকটাই মাতাল হয়ে পড়েন মাইলি। এক সময় অশ্লীল অঙ্গভঙ্গি করে গাইতে থাকেন তিনি। এ সময় কেটি পেরি স্টেজের সামনের সিটেই বসেছিলেন। এক সময় মাইলি নিজের জনপ্রিয় গান ‘আই এডোর ইউ’ গাইতে গাইতে কেটি পেরির সামনে হাজির হয়ে যান।

হঠাৎ করেই কেটি পেরির ঠোঁটে চুমু খেয়ে বসেন এই গায়িকা। অপ্রস্তুত হয়ে পড়েন কেটি। সঙ্গে সঙ্গে পেছনে সরে গিয়ে হেসে ফেলেন তিনি। এ সময় তাকে বিব্রতও মনে হচ্ছিল।

সবার সামনে এভাবে হঠাৎ করে মাইলি তাকে চুমো খাবেন সেটা বুঝে উঠতে পারেননি কেটি। এরপর স্টেজে উঠে গিয়ে আবারও গান পরিবেশন করতে থাকেন মাইলি।

এ চুমোর ছবিটি ইন্টারনেটে প্রকাশিত হয়ে ব্যাপক আলোচনা সৃষ্টি করেছে। বেশ কয়েকটি মিডিয়া ফলাও করে প্রচার করছে মাইলির এই কাণ্ডের বিষয়টি।

এ বিষয়ে মাইলি টুইটারে লিখেছেন, কেটি পেরিকে গায়িকা হিসেবে আমি অনেক পছন্দ করি। বিশেষ করে তার পারফরমেন্স আমাকে টানে। সে আমার অনেক ভাল বন্ধুও। তাকে চুমু খাওয়ার বিষয় নিয়ে তুলকালাম করার কিছু নেই। আই ডোন্ট কেয়ার।

কিছু দিন আগে, বলিউডের কারিনা বিপাশার পর এই ঘটনায় বিস্মিত দর্শকরা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।