ছোট পর্দায় তিনি রীতিমতো কমেডির বাদশা। তাঁর প্রযোজিত অনুষ্ঠান কমেডি নাইট ভারতের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন শো। এবার বড় পর্দায় পাড়ি দেবার পালা কমেডি কিং কপিল শর্মার। আর তাও কিনা প্রথম ছবিই যশরাজ ব্যানারে। ছবির নাম ব্যাঙ্ক চোর।কপিল শর্মা

এবার তাই সিনেমার কেরিয়ারের জন্য কমেডি নাইটের সময় কমানোর সিদ্ধান্ত নিয়েছেন কপিল। কপিলের কথায়, সপ্তাহে দুটি পর্ব করার জন্য প্রতি সপ্তাহে হিসাবমতো ৭০ মিনিট দিতে হয়। প্রত্যেক ১০ সেকেন্ডে একটা করে মজার জোক তৈরি করারটা সহজ বিষয় নয়। আমরা চাই না এক সেকেন্ডের জন্যও দর্শকদের এই শো-এর উপর বিতৃষ্ণা জন্মাক। সময়ের অভাবের জন্যই অনুষ্ঠানের সময় কাটতে হয়েছে বলে দাবি তার।

অনুষ্ঠানটি যখন শুরু হয়েছিল তখন সপ্তাহে একদিনই তা প্রচারিত হত কালার্স চ্য়ানেলে। জনপ্রিয়তা বাড়ার ফলে অনুষ্ঠানের মেয়াদ বাড়িয়ে দুদিন এক ঘন্টা করে পর্ব করা হয়। ফের মো, য়াদ কমিয়ে একদিনই প্রচারিত হবে কমেডি নাইট উইথ কপিল।

কপিল জানিয়েছেন, চ্যানেল চাইছে না জনপ্রিয় এই শো-এ মেয়াদ কমানো হোক। তবে, তিনি যেহেতু ছবি করছেন তার জন্যও শুটিং করতে হবে। ফলে সময়টা একটা বাধা হয়ে দাড়াচ্ছে।

শুধু কমেডি নাইটের মিস্টার শর্মা ইমেজ নিয়ে থাকাটা কপিলের লক্ষ্য নয়। তাই যেদিন ব্যাঙ্ক চোর-এর চিত্রনাট্য়টি শুনেছিলেন সেদিনই রাজি হয়েছিলেন ছবির জন্য। কারণ কপিলের ব্যাখ্যা এই ছবিতে কমেডি চরিত্রের পাশাপাশি চরিত্রটির এনেকগুলি পরত রয়েছে। তাই এই ছবিকে ভর করেই কমেডি কিং-এর ইমেজ ভাঙতে চাইছেন কপিল।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।