ট্রেন চলতে শুরু করেছে। রাজ চলন্ত ট্রেন থেকে হাত বাড়িয়ে দিয়েছে, সিমরনও ছুটতে ছুটতে রাজের হাত ধরার প্রাণপন চেষ্টা চালাচ্ছে। সেই জনপ্রিয় দৃশ্যে আজও সুপারহিট মানুষের মনে। আশা করি কাউকে আলাদা করে বলে দিতে হবে না যে ছবিটির নাম কী। ১৯৯৫ সালে ইতিহাস গড়েছিল এই ছবি।ddlj

৯ বছর কেটে গিয়েছে। কিন্তু রোমান্টিক ছবি বললেই প্রথমে মনে আসে যশ চোপড়া ব্যানারে শাহরুখ-কাজলের ক্যারিশমাটিক জুটির দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। অন্তত সমীক্ষা তো তাই বলছে।

ভ্য়ালেন্টাইন ডে-র আগে একটি ইংরাজি সংবাদ চ্যানেল জনতার মতে বিশ্বের সর্বশ্রেষ্ঠ রোমান্টিক ছবি কী জানতে একটি সমীক্ষা চালিয়েছিল। তালিকায় কমপক্ষে ৫০টি ছবি রাখা হয়েছিল। যদিও হিন্দি ভাষার ছবির উপরই নজর দেওয়া হয়েছিল। তবে তামিল, মালায়লম, মারাঠী থেকে ইংরাজি,স্প্যানিশ সব ভাষার রোমান্টিক ছবিই এই তালিকায় রাখা হয়েছিল।

আর সেই সবাইকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছে ডিডিএলজি। মোট ৪০.৯ শতাংশ ভোট পেয়ে শীর্যস্থানে রয়েছে এই সুপারডুপার হিট বিটি। দ্বিতীয় স্থানে ৮.৪৭ শতাংশ ভোট পেয়ে রয়েছে লিওনার্দো ডি ক্যাপ্রিও ও কেট উইনসলেট অভিনীত টাইটানিক। জনতার পছন্দের তালিকায় রয়েছে জব উই মেট,ম্যায়নে প্যায়ার কিয়া,কুছ কুছ হোতা হ্যায়,কায়ামত সে কায়ামত তক।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।