মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেছেন মডেল-অভিনেত্রী মেহজাবীন। ২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচনার শীর্ষে চলে আসেন তিনি। পাশাপাশি খণ্ড নাটক, ধারাবাহিক এবং চলচ্চিত্রেও সমানভাবে ব্যস্ত হয়ে পড়েন। তবে মেহজাবীন এখন পড়াশোনাকেই বেশি প্রাধান্য দিচ্ছেন।Bd-model-mehjabin

কিন্তু কিছুদিন ধরে ধারাবাহিক নাটক থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মেহজাবীন। গত ৪ বছরে ৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েও এখনো রুপালি পর্দায় পদার্পণ করতে পারেননি তিনি। তাই চলচ্চিত্রের ওপর তার বেশ অভিমানও বটে। ক্যারিয়ারের শুরুর দিকে সালাহউদ্দিন লাভলুর ‘ওয়ারিশ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু ছবিটি আর আলোর মুখ দেখেনি। স্বপন আহমেদের ‘পরবাসিনী’র শুটিং শেষ করলেও ছবিটি মুক্তি পাবে কবে, তার কোনো খোঁজ-খবর জানেন না মেহজাবীন।

সর্বশেষ মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুবোশহর’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এই ছবিটির শুটিং শুরু হওয়া নিয়েও নানা রকম সংশয় রয়েছে তার। তাই আপাতত চলচ্চিত্রের কথা ভাবতে চান না মেহজাবীন। ইদানীং তাকে খণ্ড নাটকেও খুব একটা দেখা যাচ্ছে না। তবে কি তিনি নিজেকে ধীরে ধীরে গুটিয়ে নিচ্ছেন-এই প্রশ্ন এখন অনেকের চোখেমুখে উঁকিঝুঁকি মারছে।

ধারাবাহিক নাটক সম্পর্কে তিনি জানান, সর্বশেষ তাকে ‘ইউনিভার্সিটি’ শিরোনামের ধারাবাহিকে দেখা গিয়েছিল। এরপর বেশ কয়েকটি ধারাবাহিকের প্রস্তাব পাওয়া সত্ত্বেও অভিনয়ে সম্মত হননি। আগামীতেও আর ধারাবাহিকে অভিনয় করার ইচ্ছা নেই তার।

চলচ্চিত্র সম্পর্কে জানান, এ নিয়ে আপাতত তার কোনো পরিকল্পনা নেই। বিষয়টি ভবিষ্যতের ওপরই ছেড়ে দিয়েছেন। তবে আগামীতে বিজ্ঞাপনচিত্র এবং খণ্ড নাটকের কাজ নিয়মিত চালিয়ে যাবেন।

উল্লেখ্য, বর্তমানে তিনি উত্তরার শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে ফ্যাশন ও ডিজাইনিং বিষয়ে পড়াশোনা করছেন। পড়াশোনা শেষ করে ফ্যাশনের ওপর আন্তর্জাতিক মানের পোশাক ডিজাইন করার পরিকল্পনা রয়েছে তার।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।