তাহলে শুধুমাত্র বিমান চড়া কালীনই বলিউডের দুই মস্ত খান আমির আর শাহরুখ কাছাকাছি আসেন তাই নয়! এ যাবত কালের বলিউডের সেরা চমকটা দিলেন মিস্টার পারফেকসনিস্ট আমির খান। তাঁর আর শাহরুখের মধ্যের সমস্ত টানাপোড়েন, ঠাণ্ডা লড়াইয়ের খবর নাকি সেরেফ গুজব! একটি বিখ্যাত দৈনিকে আমির জানালেন দাবি করেছেন শাহরুখ নাকি তাঁর বন্ধুও!aamir khan & sahrukh khan

ওই দৈনিকে ধুম থ্রি তারকা জানিয়েছেন “শাহরুখও আমার বন্ধু। আমরা একসঙ্গে এই ইন্ডাস্ট্রির সমস্যা গুলো নিয়ে আওয়াজ তুলেছি। শুধু অভিনেতারাই নন, পরিচালক, প্রযোজক, টেকনিশিয়ান, সঙ্গীত পরিচালক, প্রদর্শক, পরিবেশকদের একসঙ্গে এই ইন্ডাস্ট্রির উন্নতির স্বার্থে এগিয়ে আসতে হবে।“

বহুদিনের পুরনো তীব্র বিবাদের পর বলিউডের আরেক খান সলমন খানের সঙ্গে শাহরুখের ঝগড়া ঝাটি কিঞ্চিৎ কমার লক্ষ্য দেখা গিয়েছিল গত বছর ইদ থেকেই। আমিরের সঙ্গে সাম্প্রতিককালে সলমনের দোস্তি সর্বজনবিদিত। বন্ধুতের জের এতটাই দু`জন, দু`জনের ছবির প্রচার করতে পিছপা হন না। রিলিসের আগেই প্রশংসায় ভরিয়ে দেন একে অপরের কাজকে।

কয়েকমাস আগে দিল্লিতে একটি অনুষ্ঠানে যাওয়ার সময় এক বিমানে ওঠেন শাহরুখ ও আমির। দিল্লির দুস্থ মহিলাদের জন্য চলা একটি বিশেষ গাড়ি সার্ভিস থেকে গাড়ি ব্যবহার করার জন্য শাহরুখকে রাজি করান আমির। তারপর দুই খান একসঙ্গেই একই গাড়িতে চড়ে ইভেন্টে যোগ দিতে যান।

বলিউডের তিন খান এখন তাঁদের ঝগড়া বিবাদ খান খান করতে উদ্যোগী হয়েছেন। আচ্ছা তাহলে কি এমন একটা দিন আস্তে চলেছে যেখানে একসঙ্গে একই ছবিতে দেখা যাবে এই কিংবদন্তী ত্রয়ীকে। রুপোলী পর্দায় তিন জনের একসঙ্গে আবির্ভাবের স্বপ্নতো সব ভক্ত্রাই দেখেন, দেখছেন আর ভবিষ্যতেও দেখবেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।