পপস্টার ম্যাডোনা সম্প্রতি ভেনিজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোর নামে অভিযোগ করেছেন। বৃহস্পতিবার ম্যাডোনা দেশটির প্রেসিডেন্ট ও সরকারের বিরুদ্ধে ফ্যাসিবাদের অভিযোগও করেন বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।madonna

সম্প্রতি সোশাল নেটওয়ার্ক ইন্সটাগ্রামে ম্যাডোনা ভেনিজুয়েলার প্রেসিডেন্টের ছবি পোস্ট করে সেখানে তার এ বক্তব্য প্রচার করেন। ম্যাডোনা ভেনিজুয়েলার নেতৃবৃন্দকে মানবাধিকার লঙ্ঘনের দায়ে অভিযুক্ত করেন। এ সময় তিনি রাশিয়া ও ইউক্রেনের নামেও অভিযোগ করেন।

ম্যাডোনা লিখেছেন, ‘সম্ভবত মাদুরো ‘মানবাধিকার’ শব্দটির সঙ্গে পরিচিত নন। তবে ফ্যাসিবাদ বহাল আছে এবং বাড়ছে ভেনিজুয়েলা ও রাশিয়ায়। তবে ইউক্রেনও এ ক্ষেত্রে পিছিয়ে নেই।’

সম্প্রতি বিশ্বের সর্বাধিক তেলসমৃদ্ধ দেশ ভেনিজুয়েলায় অচলাবস্থা চলছে। সরকারবিরোধী আন্দোলন চলছে এবং কমপক্ষে চারজন নিহত হয়েছে। আন্দোলনকারীরা রাস্তার অপরাধ, মুদ্রাস্ফীতি, দুর্নীতি ও চাকরিসংক্রান্ত বিভিন্ন অভিযোগে আন্দোলন করছে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।