মুকুল রায় চৌধুরী পরিচালিত সুন্দরবনের পতিতাদের নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘টান’ শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে। সুন্দরবনের দেহ ব্যাবসায়ীদের নিয়ে অনেক আগে একটি উপন্যাস লিখেছিলেন আল মাহমুদ। সেই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।Taan-Bengali-Movie-Still

ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

পরিচালক মুকুল রায় চৌধুরী এক সাক্ষাৎকারে ছবিটি প্রসঙ্গে বলেন, মূলত জলবেশ্যাদের নিয়ে এই ছবির গল্প। কীভাবে তাদের এখানে আসা, তাদের অতীত সবকিছুই। মুম্বাই থেকে এক ফটোগ্রাফার ছবি তুলতে আসেন সুন্দরবনে। কিছুদিন যাওয়ার পর এই ছেলেটার খোঁজ পাওয়া যায় না।

তাঁকে খুঁজতে তাঁর এক বন্ধু আসে সুন্দরবনে। খুঁজতে এসে ঘটনাচক্রে দেহব্যাবসায়ীদের ডেরায় ঢুকে পড়ে সে। এখানে এসে সে জানতে পারে তাঁর ফটোগ্রাফার বন্ধুটির সঙ্গে এক পতিতাদের সম্পর্ক তৈরি হয়েছে। এরপরই বেশ্যাদের সাহায্যে নানা রহস্য খুলতে শুরু করে। এভাবে এগিয়ে যায় ছবির গল্প।

ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবলীনা চক্রবর্তী ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ এক জলদস্যুর চরিত্রে দেখা যাবে রাজেশ শর্মাকে। রয়েছে নতুন কিছু মুখও।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।