৯০-এর বলিউড মানেই ছায়াছবির পর্দায় এই জনপ্রিয় জুটির প্রায় একচ্ছত্র রাজ। একের পর হিট গান। হিরো নং ওয়ান, সাজন চলে শ্বশুরাল থেকে শুরু করে আরো কত ছবি। হাসি-রোম্যান্সে ভরপুর গোবিন্দ-কারিশমার জুটি মানেই এক কথায় ফুল এন্টারটেনমেন্ট।karisma-kapoor-gobinda

২০০০ সালের ‘শিকারি’ ছবিতে দুজনকে একসঙ্গে রুপোলি পর্দায় দেখার পর আর অবশ্য ভক্তদের আশাপূরণ হয়নি। কিন্তু এবার প্রায় ১৩ বছর পর দুজনকে একই পর্দায় দেখা যাবে। ম্যাড ইন ইন্ডিয়া নামের একটি টেলিভিশন সিরিজে আবার বিখ্যাত জুটি হাজির হবেন একসঙ্গে। হাসি-মজা আর এক সময়ের গুজব প্রেমের নানা কাহিনি নিয়ে দর্শকদের নানা প্রশ্নের উত্তর দিতে রাজি তারা।

ম্যাড ইন ইন্ডিয়ার হোস্ট হিসেবে থাকবেন টেলিভিশনের জনপ্রিয় অ্যাংকর মণীশ পল। আর সেক্ষেত্রে নানা চমকের জন্যই বাবা রামদেবের পাশাপাশি ডাকা হচ্ছে এই জনপ্রিয় জুটিকেও।

এই জুটি নিয়ে উত্তেজিত স্বয়ং মণীশও। ‘ওঁদের ইন্টারভিউ করা আমার স্বপ্ন ছিল। আমি কারিশমা-গোবিন্দর ছবি দেখে বড় হয়েছি। তাই ওদের সঙ্গে স্টেজ শেয়ার করা আমার পক্ষে ভীষণ সম্মানের। গোবিন্দ ভীষণ কুল। যা জিজ্ঞেস করেছি উত্তর দিয়েছেন।

অন্যদিকে কারিশমা একটু রিজার্ভড। চেয়েছিলাম এই জুটি অভিনীত আমার প্রিয় গান সোনা কিতনা সোনা হ্যায়-তে ওঁর সঙ্গে নাচব। কিন্তু কারিশমা মোটেও পাত্তা দিলেন না আমার আর্জিতে। যাই হোক, যেসব নায়িকার নাম ক দিয়ে শুরু, তাদের প্রতি আমার বিশেষ আকর্ষণ আছে। এই যেমন আমার কিররু (কিরণ বেদি), ক্যাটরিনা। কিন্তু কারিশমার সঙ্গে নাচ করার স্বপ্নটা রয়েই গেল’, জানাচ্ছেন বেদনাহত মণীশ। আর জুটিরা কী বলছেন এই প্রসঙ্গে?

গোবিন্দ জানাচ্ছেন, ‘কারিশমার সঙ্গে শেষ বার দেখা হয়েছে কলকাতা এয়ারপোর্টে। আর একই স্ক্রিনে প্রায় ৯ বছর পরে দুজনে দেখা হল। অথচ অনেক হিট ছবি আমরা একসঙ্গে করেছি। এত বছরে ও আরও সুন্দরী, আরও ম্যাচিওরড হয়েছে। তবে কাজের ক্ষেত্রে ও তখনও সিরিয়াস ছিল। এখনও তাই আছে। বেশ ভাল লাগল অনেক বছর পর আবার একই পর্দায় কাজ করে’। আর নায়িকা?

কারিশমা অবশ্য এ ব্যাপারে মুখ খুলতে চাননি। প্রফেশনাল কাজ বলেই উড়িয়ে দিয়ে মেয়ে বেরিয়ে গেছেন। তবু আপামর ভক্তদের কাছে ফের বুক দুরুদুরু দুই জুটিকে দেখার প্রত্যাশার পারদ নিঃসন্দেহে খুব বেশি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।