ছবিতে তাকে বার গার্লের চরিত্রে দেখা যাচ্ছে। এই ছবিতে তিনি বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন। বলে জানা গেছে। ছবিটি ১৪ ফেব্রুয়ারির ভারতের ৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।pauli_dam

জানা গেছে, এর আগে পাওলি দাম মুক্তিপ্রাপ্ত ‘হেট স্টোরি’ ছবিতে নিজেকে ব্যাপক খোলামেলাভাবে উপস্থাপন করেছিলেন। কিন্তু ‘অভিশপ্ত নাইটি’ ছবিতে তাকে আরো বেশি উগ্র ও চঞ্চল হিসেবে উপস্থাপন করা হয়েছে। চরিত্রের প্রয়োজনে তিনি তার সহ-অভিনেতার সঙ্গে বেশকিছু যৌন-রোমাণ্টিক দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন। এমনকি চলন-বলন এবং পোশাকেও তার ব্যাপক পরিবর্তন আনতে হয়েছে।

এ প্রসঙ্গে পাওলি জানান, একজন বার তরুণীর আত্মহননের হৃদয়-বিদারক দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। ছবিতে চঞ্চলতা, উগ্রতার মাধ্যমে দর্শকরা পাওলির নতুন রূপ আবিষ্কার করতে পারবেন।

সূত্রটি আরো জানিয়েছে, ছবিতে ‘অভিশপ্ত নাইটি’ ছবিটি মূলত একজন বার গার্লের অভিশপ্ত ও রহস্যময় জীবনের গল্প নিয়ে আবর্তিত হয়েছে। এক অভিশপ্ত গোলাপি গ্রাউনকে নিয়েই ছবির কাহিনী এগিয়ে যাবে।

ঘটনাক্রমে সেই অভিশপ্ত গ্রাউনটা (নাইটি) পাওলির হাতে পৌঁছায়। সেই থেকেই শুরু হয় তার অভিশপ্ত পতিতার জীবন। এতে পাওলির বিপরীতে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটি পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত।

এর আগে পাওলি-ইন্দ্রনীলের সঙ্গে ‘এলার চার অধ্যায়’ ও ‘সুইটহার্ট’ ছবিতে জুটি বেঁধেছিলেন। বর্তমানে পাওলি দাম ‘গাংস অব গোস্ট’ [বলিউড] ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

২০০৭ সালে ক্যারিয়ারের প্রথম ‘তুলকালাম’ ছবিতে অভিনয় করে পাওলি সবাইকে তাক লাগিয়ে দেন। এই চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য চলচ্চিত্রবোদ্ধাদের দারুণ প্রশংসা অর্জন করেছিলেন। এরপর তিনি ২৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন।


টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।