সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে খবর বের হয়, বলিউডের ললনা বিদ্যা বালান সন্তানের মা হতে চলেছেন। সংবাদটি প্রকাশের পরপরই চারদিকে শুরু হয় নানা রকম আলোচনা। এমন কি সংবাদটি নিয়ে বিদ্যার সমালোচকরাও মুখর হয়ে উঠেন।বিদ্যা বালান

এমন পরিস্থিতিতে সমালোচকদের মুখ বন্ধ করতে বিদ্যা বালানের মুখপাত্র ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান, বিদ্যা গর্ভবতী নন। সে ধরণের কোনো সম্ভাবনাও নেই। শ্যুটিংয়ের কারণে বর্তমানে তিনি দুবাই অবস্থান করছেন।

তবে ভারতীয় গণমাধ্যমগুলো বিদ্যার সঙ্গে একমত পোষণ করতে পারেনি। তাদের মতে, সম্প্রতি মুম্বাইয়ের একটি হাসপাতালে বেশ কয়েকবার গিয়েছেন তিনি। এ সময় তার সঙ্গে পরিবারের সদস্যদেরও দেখা গেছে।

তাছাড়া বিদ্যা অভিনীত ‘শাদি কি সাইড ইফেক্টস’ ছবিটি খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে। বিদ্যা তার প্রতিটি ছবির প্রচারণার বেশ আগ্রহের সঙ্গে যোগ দিলেও, এখন পযর্ন্ত এই ছবির প্রচারণায় তাকে দেখা যায় নি। এদিকে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানে গিয়ে কিছুক্ষণ পর পরই ‘লেবুপানি’ পান করেছেন তিনি। যা নিয়ে ঐ প্রতিষ্ঠানের কর্মরতদের মধ্যেও সন্দেহের সূচনা হয়েছে।

গণমাধ্যমগুলোর এমন দাবির প্রেক্ষিতে, স্বয়ং বিদ্যা বললেন, ‘আমি গর্ভবতী নই। তাছাড়া আমি শারীরিক ভাবেও অসুস্থ নই। আমি এবং সিদ্ধার্থ এই মুহূর্তে এ ধরণের কোনো কিছু চিন্তা করছি না। আপাতত দুজনেই এক সঙ্গে থাকতে চাই। আর ভবিষ্যতে কি হবে তা ভবিষ্যই বলে দিবে।’

বিদ্যার এমন অস্বীকৃতিকে ভালো ভাবে দেখছেন না চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তাদের ধারণা খুব শিগগিরই আসল রহস্য বেরিয়ে আসবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।