অভিনয় করে কুসুম সিকদার দর্শকের কাছে একটি গ্রহণযোগ্যতা সৃষ্টি করেছেন অনেক আগেই। তবে বর্তমানে একেবারেই অভিনয়ের বাইরে রয়েছেন তিনি। চলচ্চিত্র তো নয়ই, কয়েক মাসের মধ্যে তিনি নতুন কোনো নাটকেও অভিনয় করেননি। অভিনয়ে তার এই হঠাৎ নীরবতা দেখে দর্শকেরা অনেকটাই হতাশ হয়েছেন।কুসুম সিকদার

মূলত অভিনয়ে ক্যারিয়ার গড়ার স্বপ্ন নিয়েই শোবিজ অঙ্গনে নাম লিখিয়েছিলেন কুসুম সিকদার। স্বপ্ন পূরণের পথ ধরে দু’টি চলচ্চিত্রেও অভিনয় করেন। স্বপন আহমেদের লালটিপ ও খালিদ মাহমুদ মিঠুরগহীনে শব্দ ছবি দু’টি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। কিন্তু দুর্ভাগ্যবশত গত তিন বছরেও নতুন আর কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হতে পারেননি কুসুম শিকদার। মধ্যে স্বপন আহমেদের কুয়াশা ছবিতে তার অভিনয়ের কথা ছিল। কিন্তু ছবিটির কাজ বন্ধ হয়ে যাওয়ায় চলচ্চিত্র থেকে বেশ দূরেই এখন।

কুসুম শিকদার জানান, কিছু দিন ধরে কয়েকজন চিত্রপরিচালকের সাথে তার কথা চলছে। কিন্তু ব্যাটে-বলে মিলছে না। আপাতত সৃজনশীল ধারার ছবিতে কাজ করতে আগ্রহী নন তিনি। বাণিজ্যিক ধারার ছবির মাধ্যমে রুপালি পর্দায় নতুনভাবে যাত্রা শুরু করতে চান। এ দিকে গত দুই মাসেও নতুন কোনো খণ্ডনাটক কিংবা ধারাবাহিকে অভিনয় করেননি তিনি। পরিচালক, মানসম্পন্ন গল্প ও ব্যক্তিগত ব্যস্ততার কারণে ছোট পর্দাকে কিছুটা এড়িয়ে চলছেন তিনি।

তবে কি কুসুম শিকদার মিডিয়াকে গুডবাই জানাতে চাইছেন! জবাবে তিনি বলেন, কয়েকজন কাছের পরিচালক রয়েছেন। তারা এমনভাবে অনুরোধ করেছেন, কাজ না করে উপায় নেই।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।