বসন্তের মাতাল হাওয়ায় ছড়িয়ে যাবে ‘যদি love দিলে না প্রাণে’।অবুঝ মেয়েঅবুঝ মেয়ে

লেখক সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘অবুঝ মেয়ে’ উপন্যাসের উপর ভিত্তি করেই ভালবাসার এই ছবির নির্মাণ। কলকাতা ও বোলপুর জুড়ে হয়েছে শুটিং| আবার অবিনাশপুর-এর রাজবাড়িতেও (ভূতের ভবিষ্যৎ-এর রাজবাড়ি) ছবির কিছু অংশ শ্যুট করা হয়েছে। জুটি বাঁধছেন আবির চট্টোপাধ্যায় আর অনন্যা চট্টোপাধ্যায়৷ এমন প্যাশনেট প্রেমের ছবিতে দু’জনে একসঙ্গে প্রথমবার৷ একই জুটি, কিন্তু থাকবেন দুই অবতারে৷ আর এই দুই অবতারের মধ্যেই লুকিয়ে আছে ছবির রহস্য।

আবির-অনন্যার পাশাপাশি ছবিতে আছেন নতুন মুখ, অর্জুন চক্রবর্তী আর ত্রিধা চৌধুরি৷ ত্রিধা এর আগে ‘মিশর রহস্য’-র শ্যুটিং করেছেন৷ ‘বাপি বাড়ি যা’-র পর অর্জুনও আবার কাজ করছেন পরিচালকদ্বয়ের সঙ্গে৷ তিনি বলছেন, ‘ছবিটার চিত্রনাট্য আমার খুব ভাল লেগেছে৷ আবিরদা, অনন্যাদি, এঁদের সঙ্গে কাজ করতে পারব, সেটা নিয়েও এক্সাইটেড’।

নিজের ছবির জন্যে স্ক্রিপ্ট লিখতে গিয়ে মৈনাক ওরফে অর্জুনের দেখা হয় পারমিতা ওরফে অনন্যার সঙ্গে। সেই পারমিতা যিনি মৈনাকের পাড়াতেই থাকতেন, তার এক ভাইকে ভালবাসতেন। কিন্তু কৌশিক সেনকে বিয়ে করে কুড়ি বছর আর নিজের বাপের বাড়ির পাড়ায় আসেননি। মৈনাক, পারমিতা, পারমিতার মেয়ে আহেলি এদের বৃত্তেই বিভিন্ন লেয়ারে ছবি ঘুরতে থাকে। রহস্য, নস্ট্যালজিয়া, আর আগের প্রজন্মের প্রেমকে নতুন প্রজন্মের মধ্যে দিয়ে দেখার নতুন আঙ্গিকে সুদেষ্ণা রায় আর অভিজিত্ গুহ-র নতুন ছবি ‘যদি love দিলে না প্রাণে’৷ ছবির সঙ্গীতের দায়িত্বে আছেন রাজা নারায়ণ দেব। সম্পাদনায় সুজয় দত্ত রায়।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।