খবর বেরিয়েছিল স্ত্রী মিশেলের সঙ্গে বনিবনা হচ্ছে না বিশ্বের অন্যতম সেরা ক্ষমতাবান পুরুষ বারাক ওবামার। অনেকে খবরটা শুনে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়ে বাঁকা হাসি হেসে ছিলেন। কিন্তু কয়েকদিন যেতেই হোয়াইট হাউজ থেকে পাওয়া গেল বিষাদ আর ভাঙনের সুর। আর তাতেই বোঝা গেল কিছু না কিছু ঘটেছে।bey-jay-obama

আর এবার খবর বেরিয়েছে পপ তারকা বিয়ন্সের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠছে মি. ওবামার। ভুলে গেলে চলবে না এ কিন্তু সেই বিয়ন্স, যিনি গত বছরের ২১ জানুয়ারি ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিত প্রেসিডেন্ট বারাক ওবামার দ্বিতীয় অভিষেকের দিনে সুরের ভেলায় ভাসিয়েছিলেন আমন্ত্রিত অতিথিদের।

ওবামা-বিয়ন্সের সম্ভাব্য এই সম্পর্ক নিয়ে আলোচনার শিকড় গজাতে শুরু করেছে গতকাল থেকে। নামকরা এক ফরাসি চিত্রসাংবাদিকের তোলা একটি ছবি দিয়েই ঘটনার সূত্রপাত। প্যাসকেল রোস্তেইন নামের ওই সাংবাদিক একটি রেডিও অনুষ্ঠানে বলেন, ‘বিষয়টি এখন সবাই উড়িয়ে দিলেও, একদিন এটা নিয়ে সবাই আলোচনায় মাতবে এ কথা আমি হলফ করে বলতে পারি।’

এদিকে প্যাসকেলের তোলা ওই ছবি এবং দাবির বিষয় নিয়ে এখনো সন্দিহান যুক্তরাষ্ট্রের প্রভাবশালী দৈনিক ওয়াশিংটন পোস্ট। বিষয়টি সম্পর্কে শতভাগ নিশ্চিত না হয়ে তারা কিছু বলবে না বলে দাবি করছে।

এর আগে কিংবদন্তি নেলসন ম্যান্ডেলার শেষকৃত্য অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন ওবামা-মিশেল। তবে ওই ছবিতে স্বামীর প্রতি মিশেলের নাখোশ হওয়ার চিত্রই দেখতে পায় বিশ্ববাসী। ছবিতে দেখা যায় ওবামা তখন ব্যস্ত ছিলেন ডেনমার্কের প্রধানমন্ত্রী হেলি থরনিং-স্মিডের সঙ্গে ছবি তোলায়। আর সেটাই ভালোভাবে নেননি মিশেল।

২০০৯ সালে ওয়াশিংটন পোস্টের অভিজ্ঞ রিপোর্টার রিচার্ড উলপি দাবি করেন, ২০০০ সালে রাজনীতির প্রতি একনিষ্ঠতা ও পারিবারিক আর্থিক সংকটের কারণে ওবামার সংসার ভাঙতে বসেছিল।

সে সময় ওবামা-মিশেলের মধ্যে খুব কম কথা হত। এমনকি মিশেল ওবামার স্বার্থপরতা ও ক্যারিয়ারপ্রীতির কারণে ক্ষিপ্ত ছিলেন বলেও দাবি করেন উলপি।

তখন ছোট মেয়ে সাসার জন্ম হয়। টিকে যায় ওবামার সংসার।

পরবর্তীতে ওবামা প্রেসিডেন্ট হওয়ার পর সুখী দম্পতির রোল মডেল হিসেবেই দেখা গেছে তাদের।

প্রেসিডেন্ট থাকাকালীন মনিকা লিউনস্কির সঙ্গে বিল ক্লিনটনের কেলেঙ্কারির পর আর কোনো মার্কিন প্রেসিডেন্টের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে কোনো ‘স্ক্যান্ডাল’ হয়নি। এবার পরিস্থিতি দেখে মনে হচ্ছে ক্লিনটনের পথেই পা বাড়াচ্ছেন মি. ওবামা!

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।