hema_malini_mother_in_lawপয়লা ফেব্রুয়ারি ছিল হেমা মালিনীর ছোট মেয়ে অহনা দেওলের সঙ্গীত। পরিবারের সঙ্গে সামিল হয়েছিল বলিউডও। ফ্লোরাল ডিজাইনের পেস্তা সবুজ লেহঙ্গা অহনা বেছে নিয়েছিলেন এইদিনের জন্য। এষা পরেছিলেন রুপোলি-কমলা লেহঙ্গা। দুজনেরই পোশাকই ডিজাইন করেছেন শ্যামল-ভূমিকা।

তবে সঙ্গীতে নজর কেড়েছেন সোনম কপূর। আবু-সন্দীপের ডিজাইনে অফ-হোয়াইট শাড়ির সঙ্গে নামমাত্র গয়না ও টানটান বাঁধা চুলে সোনমই ছিলেন টক অফ দ্য ইভনিং। বলিউডের তাবড় তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন অনুষ্কা মনচন্দা, পিয়া ত্রিবেদী, সিদ্ধার্থ মলহোত্রা, সুধাংশু পান্ডের মতো এই প্রজন্মের বলিউডিরাও। দ্বিতীয়বার শাশুড়ি হলেন হেমা, মেয়ের মেহন্দি, সঙ্গীতে বলিউডের চাঁদের হাট
২০১২ সালের জুন মাসে দিদি এষা দেওলের বিয়ের আসরেই দিল্লির ব্যবসায়ী বৈভবের সঙ্গে আলাপ অহনার। তখন থেকেই দুজনের সম্পর্ক। গত বছর জুন মাসেই হয়ে যায় বাকদান পর্ব। অবশেষে বিয়ে। নিজের বিয়েতে যা যা খামতি ছিল দুই মেয়ের বিয়েতে তা পুষিয়ে নিতে চান হেমা। বলেন, “আমার বিয়ে খুব তাড়াতাড়ি আর চুপিসাড়ে হয়েছিল। বড় অনুষ্ঠান করার পরিস্থিতি ছিল না। শেষ পর্যন্ত একটা বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিং হতে চলেছে আমার পরিবারে। হিন্দি ছবির মতো আমার মেয়ের বিয়ে দুই ভাগে হবে। প্রথমে পঞ্জাবি মতে ও পরে তামিল মতে। উত্তর ও দক্ষিণ ভারত থেকে দুজন পণ্ডিত উপস্থিত থাকবেন আমার মেয়ের বিয়ে দিতে।”

সঙ্গীতের একদিন আগে ছিল মেহন্দির অনুষ্ঠান। শুক্রবার সন্ধেবেলা হেমা মালিনীর বাড়িতেই মেহন্দির আসরে উপস্থিত ছিল গোটা পরিবার ও পরিবারের ঘনিষ্ঠরা। ইঙ্ক ব্লু ও সবুজের কম্বিনেশনে ঘাঘরা চোলিতে অহনা ও সোনালি এমব্রয়ডারির সিল্কের কুর্তা-পাজামায় দুলহা বৈভব ছিলেন পারফেক্ট লভবার্ডস। মা হেমা মালিনী বলেন, এষার বিয়ের সময় বেশির ভাগ কেনাকাটাই করেছিলাম দক্ষিণ ভারত থেকে। তবে এবারে সবকিছুই কিনেছি মুম্বই ও জয়পুর থেকে। অহনার মেহন্দির পোশাক ডিজাইন করেছেন নীতা লুল্লা। বিয়ের পোশাক মনীষ মলহোত্রা। হেমা নিজে এ দিন পরেছিলেন গোলাপি কাঞ্জিভরম।

২ ফেব্রুয়ারি গাঁটছড়া বেঁধেছেন অহনা দেওল ও বৈভব ভোহরা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।