আমার মনজুড়ে তুই’ ছবির শুটিং স্পটে শুক্রবার হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন নবাগতা নায়িকা পরীমনি। ঠিক কি কারণে তিনি অসুস্থ হয়ে পড়লেন তার কারণ জানা না গেলেও পরে চিকিৎসকের সেবায় স্বাভাবিক হন এই নায়িকা। সুস্থ হওয়ার পর রোববার থেকে আবার ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন পরীমণি।porimoni

এইদিন পুবাইলে ওয়াজেদ আলী সুমনের ‘আমার মনজুড়ে তুই’ ছবির শুটিং করছিলেন পরীমণি। সঙ্গে ছিলেন অমৃতা ও শাহরিয়াজ। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন পরী। নিঃশ্বাস বন্ধ হওয়ার উপক্রম হয় তাঁর। অবস্থা খারাপ দেখে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকের সেবায় ধীরে ধীরে স্বাভাবিক হন।

পরিচালক বলেন, ইউনিটের সবাই ভয় পেয়ে গিয়েছিলাম। আগে কখনো এমন পরিস্থিতির সম্মুখীন হইনি। তাই সিদ্ধান্ত নিতে পারছিলাম না কী করব। ডাক্তারের সহযোগিতায় এ যাত্রায় রক্ষা পেলাম আমরা।” রোববার থেকে আবার ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন পরীমণি।

উল্লেখ্য, ওয়াজেদ আলী সুমনের ‘আমার মনজুড়ে তুই’ দিয়ে আবারও চলচ্চিত্র জগতে সরব হতে যাচ্ছেন অ্যাকশন হিরো রুবেল। এই ছবিতে রুবেলকে পরীমনির ভাইয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।