বৃটিশ ছাত্র ও পার্টটাইম মডেল ক্রিশ্চিয়ান আর্নো উইলিয়ামের সঙ্গে ডেটিং করার কথা অস্বীকার করছেন আমেরিকার গায়িকা-অভিনেত্রী লিন্ডসে লোহান।

সম্প্রতি বিভিন্ন সূত্রের বরাত দিয়ে বৃটেনের মিরর অনলাইন জানায় আর্নোর সঙ্গে প্রেম করছেন লিন্ডসে। আর্নোর সঙ্গে লিন্ডসের কিছু ছবিও ছেপেছে পত্রিকাটি।lindsay-lohan

তবে অস্ট্রেলিয়ার একটি রেডিওকে দেয়া এক সাক্ষাৎকারে ২৭ বছর বয়সী লিন্ডসে বলেন, “নিশ্চিত করে বলছি, আমার কোনো ‘বয়ফ্রেন্ড’ নেই।”

সূত্র জানায়, সাংহাই ফ্যাশন উৎসবে আর্নোর সঙ্গে পরিচয় হয় লিন্ডসের। এরপর খুব দ্রুতই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। আর্নোকে ৩০ হাজার পাউন্ড মূল্যের একটি রোলেক্স ঘড়িও উপহার দেন ‘মিন গার্লস’ খ্যাত এই অভিনেত্রী। গত কয়েকসপ্তাহ ধরেই আর্নো-লিন্ডসেকে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। তবে সম্প্রতি লিন্ডসে স্পষ্ট করে জানিয়েছেন, তিনি সম্পূর্ণ একা এবং নিজের অবস্থান নিয়ে খুব খুশি।

আর্নোর আগে সাবেক ফুটবল খেলোয়াড় ম্যাট নর্ডগ্রিন, অভিনেতা হ্যারি মরটনসহ অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন আমেরিকার এই ‘প্রবলেম’ সেলিব্রেটি। তবে তিনি কোনো সম্পর্কে স্থায়ী হতে পারেননি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।