রাজধানীর রামপুরা থেকে অস্ত্রসহ ১১ জনকে আটকের পর এক সময়ের ফ্যাশন মডেল ও টিভি অভিনেতা পল্লবসহ পাঁচজনকে ছেড়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় পলাতক আরো তিনজনসহ মোট নয় জনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।pallab-ed

মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ আশরাফুজ্জামান জানান, শনিবার গভীর রাতে রামপুরার কুঞ্জবন এলাকার প্রিয়বন কমিউনিটি সেন্টারের পেছন থেকে ওই ১১ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে তিনটি পিস্তল, ১৪টি গুলি এবং চারটি ছুরি উদ্ধার করা হয়। তাদের সবাইকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্টতা না পাওয়ায় অভিনেতা পল্লবসহ পাঁচজনকে দুপুরের দিকে ছেড়ে দেওয়া হয়েছে।

যাদের গ্রেপ্তার দেখানো হয়েছে তারা হলেন- ফরিদউদ্দিন, ইসমাঈল, ওবায়দুর রহমান বাদল, জনি, লিটন মাতুব্বর ও কামাল ওরফে ডিজিটাল কামাল। তবে মামলার বাকি তিন আসামির নাম জানাননি ওই পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, কোনো অপরাধ সংঘটনের জন্যই তারা অবৈধ অস্ত্র বহন করছিল। এ বিষয়ে বিস্তারিত জানতে তাদের ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।