সময়ের আলোচিত নায়িকা মাহির সঙ্গে প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছেন সুপার হিরো সুপার হিরোইন খ্যাত নায়িকা শম্পা। ৩১শে জানুয়ারি মাহি sompaওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘কি দারুণ দেখতে’ এবং শম্পা মাহমুদ হোসেন মুরাদ পরিচালিত ‘মনের মধ্যে লেখা’ ছবি নিয়ে প্রেক্ষাগৃহ পর্দায় একে অপরের মুখোমুখি হচ্ছেন। দুই ছবিতে দু’জনের নায়ক যথাক্রমে বাপ্পি চৌধুরী এবং সাগর।

সময়ের হিট জুটি বাপ্পি-মাহির সঙ্গে নতুন জুটি সাগর-শম্পার প্রথম পর্দা প্রতিদ্বন্দ্বিতা দেখার জন্য চলচ্চিত্র ব্যবসায়ীরা উন্মুখ হয়ে বসে আছেন। কারণ, একদিকে বাপ্পি-মাহি প্রতিষ্ঠিত এবং সফল, অন্যদিকে সাগর-শম্পা নতুন। এর মধ্যে শম্পার একটি ছবি মুক্তি পেলেও সুপার হিরো খ্যাত সাগরের প্রথম ছবি এটি।

প্রতিদ্বন্দ্বিতা হবে প্রতিষ্ঠিত পরিচালক শাহিন-সুমনের একজন ওয়াজেদ আলী সুমন এবং নতুন পরিচালক মাহমুদ হোসেন মুরাদের মধ্যেও। সুমন এই প্রথম শাহিনকে ছাড়া ছবি পরিচালনা করলেন। অন্যদিকে স্বনামধন্য প্রযোজক-পরিচালক মোতালেব হোসেনের পুত্র মাহমুদ হাসান মুরাদ বাবার দীক্ষা নিয়ে প্রথমবারের মতো ছবি পরিচালনা করলেন।

‘কি দারুণ দেখতে’ এবং ‘মনের মধ্যে লেখা’ দুটিই রোমান্টিক অ্যাকশন ছবি। দুটি ছবিই নায়ক-নায়িকা প্রধান। সেক্ষেত্রে বাপ্পি-মাহি এবং সাগর-শম্পার প্রতিই দৃষ্টি সবার। বিশেষ করে মাহি ও শম্পার দিকে।

কারণ, ঢাকার চলচ্চিত্রে নায়িকা একটা বড় ফ্যাক্টর। আর দর্শক নায়িকার জন্যই প্রেক্ষাগৃহে ছুটে যায়। এমন ইতিহাসই বেশ সমৃদ্ধ। সেই কবরী, শাবানা, ববিতা থেকে শুরু করে শাবনাজ, মৌসুমী, পপি, পূর্ণিমা পর্যন্ত এমনই দেখা গেছে।

সেক্ষেত্রে মাহি ও শম্পার ওপর নির্ভর করছে অনেক কিছু। দর্শকদের আকর্ষণটা কার প্রতি বেশি থাকে সেটা আগামী ৩১শে জানুয়ারি থেকেই প্রমাণ হয়ে যাবে বলে চলচ্চিত্রবোদ্ধারা অভিমত ব্যক্ত করছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।