বর্ণবৈষম্য মূলক মন্তব্যের শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। দ্য ওয়াল স্ট্রিট জার্নালে প্রিয়াঙ্কার সদ্যপ্রকাশিত সাক্ষাৎকারে বলিউডের এই তারকা নায়িকা স্বীকার করেছেন কিছুদিন আগেই আমেরিকার একটি ফুটবল লিগের কয়েকজন সমর্থকের বর্ণবৈষম্যমূলক আচরণের শিকার হয়েছিলেন তিনি। এই সমর্থকরা তাঁকে `একজন আরবের জঙ্গি` বলে গালি দেয়।priyanka_chopra

কেউ তাঁর চামড়ার রঙ দেখে তাঁকে `জঙ্গি` উপাধি দেবে একথা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি প্রিয়াঙ্কা। সাক্ষাৎকারটিতে এই ঘটনার তীব্র বিরোধিতা করেছেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানিয়েছেন বহুদিন ধরেই তিনি প্রচারের আলোর মধ্যে আছেন, তাই তিনি নিজের দিকে ছুটে আসা ফুলের পাপড়িকেও যেমন গ্রহণ করতে জানেন তেমনই জানেন ধেয়ে আসা ইঁট পাটকেল সামলাতেও। ছোটবেলাতেও তিনি বর্ণবৈষম্যের শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন রুপোলি জগতের এই সুন্দরী তারা।

তবে এই ঘটনা মনে রাখতে চান না প্রিয়াঙ্কা। তিনি এগিয়ে চলাতেই বিশ্বাস রাখেন। যাঁরা মানুষের সম্বন্ধে এই কুরুচিপূর্ণ মন্তব্য করে তাদেরকে উপেক্ষা করে নিজের কাজটা আরও মন দিয়ে করতে চান তিনি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।