জীবনে ছেচল্লিশ বসন্ত পার করেছেন তিনি। কিন্তু কোনওদিনই জন্মদিন পালন করেননি ইরফান খান। অবশেষে ৪৭তম জন্মদিনে প্রথম পার্টি দিলেন বলিউডের পান সিং তোমার।

ইরফান মনে করেন উদযাপন করার জন্য এই বছরটাই তাঁর কাছে সেরা। বললেন, গত বছর খুব ভাল কেটেছে আমার। দ্য লাঞ্চবক্স দেখে প্রশংসা করেছেন দর্শকরা। এখনও বিশ্বের অনেক প্রান্ত থেকে প্রশংসা ভেসে আসে। এই ছবির হাত ধরেই প্রযোজনাতেও এসেছি। এই বছর জন্মদিনে সত্যিই নিজেকে পরিপূর্ণ লাগছে। irfan_khan

তবে এমনিতে জন্মদিন পালনে বিশ্বাস করেন না ইরফান। কারণ বহুদিন নাকি ইন্টারনেটে ভুল দেওয়া ছিল তাঁর জন্মের তারিখ। আমি অন্য একটা দিনে ফোনে শুভেচ্ছা পেতাম। সেটা খুব বিরক্তিকর ছিল। সেই কারণেই জন্মদিন পালন করতে ইচ্ছা করত না। তবে এই বছর প্রথমবার জন্মদিন পালন করব। বন্ধুরা বিদেশ থেকে আসছে। ওদের জন্য অপেক্ষা করছি।

ইরফানের জন্মদিন ছিল ৭ জানুয়ারি। সেই দিন নিশিকান্ত কামাতের ছবির শুটিং করছিলেন তিনি। ইরফান বলেন, জন্মদিনে কাজ করছিলাম। এর থেকে ভাল আর কী হতে পারে। বহু বছর ধরে পছন্দের চরিত্রের জন্য অপেক্ষা করেছি। এখন আমি সত্যিই খুব খুশি। জন্মদিনের দিন সন্ধেবেলা স্ক্রিন অ্যাওয়ার্ডসের নমিনেশন পার্টিতে গিয়েছিলাম। দ্য লাঞ্চবক্স ছবির জন্য সেরা অভিনেতার মনোনয়ন পেলাম। সেটাই জন্মদিনের সেরা উপহার।

“বয়স হচ্ছে। এখন নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে হবে। আমি প্রতিদিন শরীর চর্চা করি কিন্তু বাড়াবাড়ি করি না। আমার শরীর যেমন চায় সেই নিয়মই মেনে চলি। যেহেতু এখন পছন্দসই কাজ পাচ্ছি, মনের খুশি এখন শরীরে প্রতিফলিত হয়,” হেসে জানালেন ইরফান।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।