মিডিয়ার অসম প্রেমের গল্প নতুন নয়। হুমায়ূন আহমেদ-শাওন থেকে শুরু করে সুবর্না মোস্তফা-সৌদ, হৃদয় খান-সুজানা অনেকেই জড়িয়েছেন এমন সম্পর্কে। এরই ধারাবাহিকতায় এবার অসম প্রেমে জড়ালেন টিভি নাটকের জনপ্রিয় মুখ স্বাগতা ও ওয়াসিম। ইদানিং এ দুজনকে প্রায়ই একান্তে সময় কাটাতে দেখা যাচ্ছে। শুধু কি তাই, শ্যুটিং স্পটেও কেউ কারো চোখের আড়াল হচ্ছেনা। যদিও স্বাগতার চেয়ে ওয়াসিম বয়সে অনেক ছোট। সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে এমন খবর।

জানা গেছে, স্বাগতা-ওয়াসিম প্রথমবারের মতো জুঁটি বাধেন ‘কেবলি স্বপনও করেছি বপনও’ নাটকে। নাটকটি বর্তমানে এটিএন বাংলায় প্রচার হচ্ছে। নাটকের শ্যুটিংয়ে সময় থেকেই প্রথমে তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। সে সম্পর্কই শেষর্পন্ত রুপ নেয় প্রেমে। দুজনকে ইদানিং আবিস্কার করা যাচ্ছে বিভিন্ন রেস্টুরেন্ট ও বিশেষ এলাকায়ও। তবে পরিচিত কারো সামনে পড়লেই তারা বিষয়টি এড়িয়ে চলার চেষ্টা করছেন।

এরবাইরে যখন দুজনের দেখা হচ্ছে না তখনো বেশিরভাগ সময়ই ফোনে ব্যাস্ত থাকেন তারা। তাদের ঘনিষ্ট বন্ধুদের মধ্যেও বিষয়টি নিয়ে মুখরোচক গল্প রয়েছে।

তবে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ওয়াসিম। বলেছেন, আমাদের মধ্যে প্রেমের কোন সম্পর্ক নেই। আমরা দুজন ভালো বন্ধু।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।