সাত বছর আগে যখন ডিভোর্স হয়েছিল সেদিন হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন মিডিয়ার সামনে বলেছিলেন, তাঁর স্বামী রিক সালমোন আসলে একজন চরিত্রহীন মানুষ। খোলামেলা বিতর্কিত অভিনেত্রী-মডেল পামেলা অ্যান্ডারসনের সঙ্গে ২০০৭ সালে বিয়ে হয় মার্কিন প্রযোজক রিকের। কিন্তু বিয়ের মাত্র দু মাস পরেই দুজনের বিবাহ বিচ্ছেদ্য হয়ে যায়। Pamela_Anderson_Saree

তখন বিগ বস-এ সেলেব্রিটি হিসাবে আসা পামেলা বলেছিলেন, ও আসলে চরিত্রহীন ছাড়া কিছুই নয়। মেয়েদের শরীর ছাড়া ও কিচ্ছু বোঝে না। সেই রিককেই ফের বিয়ে করলেন ৪৬ বছরের পামেলা অ্যান্ডারসন। ২০০৩ সালে প্যারিস হিলটনের সঙ্গে সেক্স টেপের পর খবরে আসেন এই রিক। পরে আরও বেশ কয়েকবার বিভিন্ন অভিনেত্রীদের সঙ্গে খোলামেলা অবস্থায় ছবি তুলতে দেখা যায় এই রিককে।

অবশ্য পামেলাও বিতর্কের দিক থেকে কিছু কম যান না। প্লে বয় ম্যাগাজিনে নগ্ন মডেল হয়ে বিতর্ক কুড়িয়েছিলেন। পেটা-এর মডেল হয়ে যে ছবিতে পোজ দিয়েছিলেন, তা এতটাই খোলামেলা ছিল যে প্রথমে তা সরিয়ে ফেলা হয়। এ ছাড়া এক হলিউড অভিনেতার সঙ্গে সেক্টে টেপ ইউ টিউবে আপলোড করেও বিতর্ক জড়িয়েছিলেন বে ওয়াচ খ্যাত এই অভিনেত্রী। রিয়েলিটি শো বিগ বস-ফোরে এসেছিলেন এই পামেলা।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।