‘দাবাং’-এর ‘মুন্নী বদনাম’ শীর্ষক আইটেম গানে পারফর্ম করে ব্যাপক আলোচনায় আসেন মালাইকা আরোরা খান। এটি বলিউডের ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ জনপ্রিয় আইটেম গান। এদিকে এরপর ‘দাবাং-২’ ছবির ‘পান্ডে জি’ গানটির মাধ্যমেও প্রশংসিত হন তিনি। তবে এর পরে আইটেম গান কিংবা কোন ছবিতেই আর পাওয়া যায়নি তাকে। বর্তমানে প্রযোজনা নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।dabang3

তবে প্রযোজক হিসেবে প্রথম ছবির মাধ্যমেই ব্যাপক সফলতা পেয়েছেন মালাইকা। স্বামী আরবাজ খানের সঙ্গে যৌথ প্রযোজনার ‘দাবাং-২’ ব্যাপক ব্যবসা সফলতা পায়। বর্তমানে ‘দাবাং-৩’ ছবির পরিকল্পনা চলছে। এ ছবিটিও যৌথভাবে প্রযোজনা করবেন মালাইকা। তবে তার ভক্তদের জন্য সুখবর হলো, এই ছবির আইটেম গানে আবারও ফিরছেন তিনি। জানা গেছে, ‘মুন্নি বাদনাম’-এর সিক্যুয়াল করার পরিকল্পনা করা হয়েছে। আর তাতে মালাইকা আরোরা খান নাচবেন সুরুজ খানের কোরিওগ্রাফিতে। এরই মধ্যে ‘দাবাং-৩’ ছবির সংগীতের কাজ শুরু হয়েছে।

পাঁচটি গান থাকবে ছবিতে। ছবির প্রধান ভূমিকায় দেখা যাবে সালমান খান ও সোনাক্ষিকে। তবে এবার আরও একজন নায়িকার অন্তর্ভুক্তি থাকছে বলেও জানা গেছে। ‘মুন্নি বাদনাম-২’ গানটিতে আগের চেয়ে বেশি খোলামেলা দেখা যাবে মালাইকাকে। এই ছবি ও আইটেম গান প্রসঙ্গে মালাইকা আরোরা খান বলেন, আগের চেয়ে বড় আয়োজনের হবে ‘দাবাং-৩’। আমরা বেশ কিছু চমক রাখার চেষ্টা করছি ছবিতে। তবে সেগুলো এখনই বলতে চাই না। তবে এটা ঠিক যে, ‘মুন্নি বাদনাম’-এর সিক্যুয়াল থাকছে। এই গানে আমি নিজেই পারফর্ম করছি। সঙ্গে থাকবেন সালমানও। ছবিটি পরিচালনা করবে আরবাজ। আমার সঙ্গে যৌথভাবে প্রযোজনাও করবে সে। আমরা আরও কিছু পরিকল্পনা শেষেই শুটিংয়ে নেমে পড়বো। সেটা হতে পারে মার্চের দিকে।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।