দ্বিতীয়বারের মত মা হলেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ৯ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল সোয়া নয়টার দিকে ময়মনসিংহের স্বদেশ হাসপাতাল প্রাইভেট লিমিটেডে একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

মা হওয়া প্রসঙ্গে ন্যান্সি জানান, বুধবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মেয়ে হওয়ায় যথেষ্ট আনন্দিত তিনি। মেয়ের নাম রাখা হয়েছে নায়লা। তিনি সন্তান ও নিজের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

 মা হলেন ন্যান্সি

ন্যান্সি

গত বছর আসিফ আকবর ও ন্যান্সির দ্বৈতকণ্ঠের ‘ঝগড়ার গান’ নামের সর্বশেষ অ্যালবাম প্রকাশ হয়। এছাড়াও ন্যান্সি নিয়মিত বিভিন্ন মিক্সড অ্যালবাম ও চলচ্চিত্রের গানে কন্ঠ দিচ্ছেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভায় কর্মরত নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে দ্বিতীয়বারের মত বিয়ে হয় ন্যান্সির। ন্যান্সির প্রথম স্বামীর নাম সৌরভ। ভালোবেসে সৌরভকে বিয়ে করেন ন্যান্সি। এরপর তাদের মাঝে মতানৈক্যের দরুন বিয়ে বিচ্ছেদ ঘটে। ন্যান্সি-সৌরভ দম্পতির ঘরে রোদেলা নামে একটি মেয়ে আছে। রোদেলা বর্তমানে ন্যান্সির সঙ্গে রয়েছে।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।