হুগুণে গুণান্বিত ছোটপর্দার প্রিয় মুখ ঈশিতা নিজের লেখা একটি খন্ড নাটক পরিচালনা করতে যাচ্ছেন।

২৬ জানুয়ারি গাজীপুরের পুবাইলে এ নাটকের শুটিং শুরু হবে। এতে অভিনয় করবেন ভাবনা, নাঈম ও সাজ্জাদ। ভিন্নধাঁচের রোমান্টিক গল্প নিয়ে নাটকটি নির্মিত হচ্ছে। আসন্ন বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এটি প্রচার হবে।

ঈশিতা

ঈশিতা

এ প্রসঙ্গে ঈশিতা সংবাদমাধ্যমকে বলেন, “ভালোবাসা এমন একটি শব্দ যা প্রতিটি মানুষের কাছে শ্রেষ্ঠ অনুভূতি হিসেবে বিবেচিত। তাই এবারের ভালোবাসা দিবসে মন ছুঁয়ে যাওয়া একটি প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি করছি। নিয়মিত নাটক লেখা এবং পরিচালনা করার ইচ্ছা থাকলেও অফিসের কাজের চাপ এবং সাংসারিক ব্যস্ততার কারণে তা সম্ভব হচ্ছে না। এরপরও বছরের বিশেষ দিনগুলোয় দু-একটি নাটক নির্মাণ করি। এ নিয়ে দর্শকের কাছ থেকেও ব্যাপক সাড়া পাই। আশা করি, এবারের নাটকটিও দর্শকদের ভালো লাগবে।”

ঈশিতা আপাতত নাটকটির নাম প্রকাশ করতে চাচ্ছেন না। তবে নির্মাণকাজ শুরু করলেই এর নাম প্রকাশ করবেন বলে জানিয়েছেন। নাটকটি ১৪ ফেব্র“য়ারি রাতে চ্যানেল আইয়ে প্রচার হবে।

অভিনয়ের পাশাপাশি ঈশিতা পরিচালনায়ও দক্ষতার প্রমাণ দিয়েছেন। তার প্রথম পরিচালিত নাটক ‘এক নিঝুম অরণ্যে’। এটি তাকে পরিচালক হিসেবে সফলতা এনে দেয়। এরপর তিনি আরো কয়েকটি নাটক পরিচালনা করেন। সর্বশেষ গত বছরের ভালোবাসা দিবসে ‘ভালোবেসে বাঁচ’ শিরোনামের নাটকটি পরিচালনা করেন ঈশিতা।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।