যাঁর লাস্য, হাসি একসময় ঝড় তুলত বহু পুরুষের হৃদয়ে, ছবি মুক্তি পেলেই একরাশ প্রত্যাশা জাগত ভক্তদের মনে, এই শুক্রবার সেই মাধুরীর। শুধু মাধুরী অভিনীত ঢেড় ইশকিয়া ছবির মুক্তি নয়, গুলাব গ্যাং ছবির ট্রেলরও মুক্তি পাচ্ছে এইদিনই। এই শুক্রবার বক্সঅফিস প্রস্তুত ডবল মাধুরী ধামাকার জন্য।madhuri

বিদ্যা বালন অভিনীত ইশকিয়ার সিক্যোয়েল হলেও ঢেড় ইশকিয়া একেবারেই নতুন ছবি বলে দাবি করেছেন পরিচালক অভিষেক চৌবে। বিদ্যার বদলে মাধুরী এলেও এই ছবিতেও খালুজান ও বব্বনের চরিত্রে রয়েছেন নসিরুদ্দিন শাহ, আরশাদ ওয়ারসি। মাধুরী এই ছবিতে বেগম পারা। রয়েছেন হুমা কুরেশি। ১৫ কোটি টাকার বাজেটে তৈরি ছবি প্রযোজনা করেছেন বিশাল ভরদ্বাজ ও সিমারু এন্টারটেনমেন্টের রমন মারু।

ঢেড় ইশকিয়া ছাড়াও মুক্তি পাচ্ছে নতুন পরিচালক দিব্যা খোসলার ছবি ইয়ারিয়া। ছবিতে রয়েছেন নবাগতা রকুল প্রীত সিং, মিস আর্থ ২০১০ নিকোল ফারিয়া, টেলিভিশন অভিনেতা হিমাংশ কোহলি ও সেরা সিং। ছবিতে মিউজিক দিয়েছেন প্রীতম, মিঠুন, ইয়ো ইয়ো হনি সিং, অর্কপ্রভ সিং ও অনুপম আমোদ। দুটি ছবিই মুক্তি পাচ্ছে ১২০০ থেকে ১৫০০ প্রেক্ষাগৃহে।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।