নতুন বছরে চমক নিয়ে প্রত্যাবর্তন করলেন শ্রোতা নন্দিত পপতারকা মিলা। গত দুই বছর মিডিয়ার আড়ালে থেকে তিনি নির্মাণ করেছেন একটি মিউজিক্যাল ফিল্ম। নাম রেখেছেন ‘আনসেন্সরড’। আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন নামিদামি তারকাদের এমন মিউজিক্যাল ফিল্ম তৈরি হলেও বাংলাদেশে এই অধ্যায়ের মোড়ক উন্মোচন করতে যাচ্ছেন মিলাই।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সত্যি বলতে আমি শ্রোতা-দর্শকদের জন্যই বিরতিটা নিয়েছি। ভক্তদের সারপ্রাইজ দেব বলে এরই মধ্যে বেশকিছু বড় কাজ করেছি। আমি ঘুরে-ফিরে একই ঢঙে একই গান নিয়ে বছরের পর বছর সবার সামনে হাজির হতে চাইনি। তাই পরিবর্তনের লক্ষ্যে এই লম্বা বিরতি। এখন থেকে আবার আমি সব জায়গায় নিয়মিত হচ্ছি।’

আত্মজীবনীমূলক এ মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে মিলা বলেন, ‘এই ফিল্মে একজন তারকার আদ্যোপান্ত তুলে ধরা হয়েছে। একজন তারকা কীভাবে সারভাইভ করেন। এছাড়া আমাদের মতো উন্নয়নশীল দেশে একজন রক স্টারের বেড়ে ওঠা, তার চলার প্রতিবন্ধকতা, আনন্দ-বেদনা, কীভাবে নেতিবাচক পরিস্থিতির মোকাবেলাসহ নানা বিষয় এতে উঠে এসেছে।’

এ মিউজিক্যাল ফিল্মে মিলার নতুন অ্যালবামের পাঁচটি গানের এক্সক্লুসিভ ভিডিও থাকছে। এর মাধ্যমে মিলা বিশ্বের দরবারে বাংলাদেশে সঙ্গীতাঙ্গনে মেলে ধরতে চান। তার বিশ্বাস, এ ফিল্মটির মাধ্যমে বাংলা গান সম্পর্কে বিশ্ববাসী সুস্পষ্ট জ্ঞানার্জন করতে পারবেন।

এ প্রসঙ্গে মিলা জানান, এই ফিল্মের গ্র্যান্ড লঞ্চিং উপলক্ষে আগামী মাসে জেলা শহরগুলোয় একটি করে বড় শোয়ের আয়োজন করা হচ্ছে। একই সঙ্গে আইটিউনস ও ইউটিউব মারফত আন্তর্জাতিকভাবে ফিল্মটির অফিসিয়াল লঞ্চিং হবে।

এদিকে নতুন বছরের কর্ম তালিকায় মিলা একটি মিউজিক্যাল ওয়ার্ল্ড ট্যুর যোগ করেছেন। মার্চ থেকে এই ট্যুর শুরু হবে। এই সময় বাংলা গানকে কণ্ঠে নিয়ে বিভিন্ন দেশে উড়বেন তিনি। আর প্রত্যেকটি কনসার্টের সঙ্গে প্রোজেক্টরে থাকবে ‘আনসেন্সরড’ ফিল্মের প্রদর্শনী।

অন্যদিকে মিলা মে-জুন নাগাদ নতুন অ্যালবাম প্রকাশের পরিকল্পনা করেছেন। সর্বশেষ মিলা ২০১০ সালে ‘রি-ডিফাইন’ অ্যালবাম প্রকাশ করেন। এরপর টানা চার বছর তিনি গান থেকে দূরে সরে ছিলেন।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।