‘দ্য ডার্টি পিকচার’ ছবির মধ্য দিয়ে ২০১২ সালে তুমুল আলোচনায় আসেন বিদ্যা বালান। রগরগে ও ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হন তিনি এ ছবিতে। ছবিটি তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করে। একই বছর তার অভিনীত ‘কাহানি’ ছবিটিও প্রশংসিত হয় দর্শক মহলে। সেই বছর সবচেয়ে সফল অভিনেত্রীর তকমাটিও পেয়েছেন তিনি। কিন্তু দর্শক হৃদয়ে ঝড় তোলা এই অভিনেত্রী গত বছরটি কাটিয়েছেন অনেকটাই নীরবে। একমাত্র ইমরান হাশমির বিপরীতে ‘ঘনচক্কর’ ছবিতে অভিনয়ের বাইরে তেমন একটা আলোচনায় ছিলেন না তিনি। এ ছবিটিও তেমন একটা ব্যবসা সফলতা পায়নি।kismat-konnection2

গত বছর স্বামী-সংসার নিয়ে ব্যস্ত থাকায় ঢিমেতালেই চলেছেন তিনি। তবে নতুন বছরে আবারও সরব হচ্ছেন বিদ্যা। এ বছর তার অভিনীত একাধিক ছবি মুক্তি পেতে যাচ্ছে। এর মধ্যে ‘কিসমত কানেকশন-২’ হচ্ছে অন্যতম। ছবিতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ‘কিসমত কানেকশন’ ছবিটি মুক্তি পেয়েছিলো বছর তিনেক আগে। সেই ছবিতেও এই দুই তারকা অভিনয় করেছিলেন। কিন্তু আগেরটিতে তেমন একটা খোলামেলা দেখা যায়নি বিদ্যাকে। এবার এর সিক্যুয়ালে ব্যাপক ধামাকা থাকবে তার। বেশ খোলামেলা হয়েই আসছেন বিদ্যা। ‘দ্য ডার্টি পিকচার’-এর পর এই ছবিটিতে আবেদনময়ীরূপে দেখা যাবে তাকে। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও কাজ করেছেন শহিদ-বিদ্যা।

এ বিষয়ে বিদ্যা বালান বলেন, ‘কিসমত কানেকশন-২’ ছবিটির কাজ শেষ করেছি। শহিদ আর আমার এটি দ্বিতীয় ছবি। ছবিতে অনেক দিন পর হট বিদ্যাকে দেখতে পাবেন দর্শক। এমনভাবে যে দর্শক আমাকে দেখতে পছন্দ করেন সেটা ‘দ্য ডার্টি পিকচার’ দিয়েই বুঝেছি। নতুন বছরে এটা আমার একটি ধামাকাও বলতে পারেন।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।