Shahid-Kapoor-Sonakshi-Sinhসিনেমার ‘আর রাজকুমার’ আর সিনেমার রইল না৷ বরং রিল থেকে সোজা ঝাঁপ দিয়ে চলে এল সোনাক্ষির রিয়েল লাইফে৷ গপ্পোটা হল শাহিদ আর সোনাক্ষির ‘আর রাজকুমার’ বক্স অফিসে দারুণ হিট৷ সঙ্গে সুপারহিট শাহিদ-সোনাক্ষি জুটি৷ আর সেই হিট ফান্ডাকে সঙ্গে নিয়েই নাকি মুম্বইয়ের নানা জায়গায় শাহিদ-সোনাক্ষিকে ঘুরতে দেখা যাচ্ছে৷ শোনা গিয়েছে, দু’জনেই নাকি বেশ সিরিয়াসলি প্রেমের কথা ভাবছেন৷ তবে সোজাসাপটা কেউ কিছু না বললেও, লোকের নজরে পড়ে গিয়েছেন সোনাক্ষি-শাহিদ৷ এমনকি,বড়দিন ও বর্ষবরণের রাতেও দু’জন ছিলেন একসঙ্গে৷ শুধু তাই নয়, শ্যুটিং-য়ের ফাঁকে দু’জনে স্টুটিং ফ্লোরেই চুপি চুপি কথাও বলছেন৷

বলিউডে পা রাখার পর থেকে সোনাক্ষির সঙ্গে সলমনকে নিয়ে প্রথমে গুঞ্জন ছড়ায়৷ তার পর সেই তালিকায় নাম আসে অক্ষয় কুমারেও৷ এখন শাহিদ৷ সোনাক্ষির কথায়, সব সময়ই ছবিতে নতুন জুটি হলেই নায়ক-নায়িকাদের নিয়ে এই সব রটনা রটে৷ অন্যদিকে শাহিদ বাবু-র নয় নয় করে, সোনাক্ষি হলেন তিন নম্বর এর আগে করিনা কাপুর, তার পর অমৃতা রাও, মাঝে প্রিয়াঙ্কা চোপড়া৷ শাহিদ অবশ্য পুরো ব্যাপারটিতেই মুখে কুলুপ এঁটেছেন৷ তবে কথায় আছে না, যা রটে তার কিছু তো বটে!

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।