অনেক জল্পনা, গুজব-গুঞ্জন উড়িয়ে অবশেষে বিয়েটা সেরে ফেললেন অভিনেত্রী আমনা শরিফ। না, রাজীব খান্ডেলওয়াল নন, আফতাব শিবদাসানিও নন আমনা বিয়ে করলেন প্রযোজক অমিত কাপুরকে। আমনার বিয়েতে দেখা গেল বলিউডের অনেকেই। বিয়ের অনুষ্ঠানে এলেন ছোট পর্দার প্রায় সব অভিনেতা-অভিনেত্রীরাই অভয় দেওয়ল, রণদীপ হুডারাও। তবে দেখা গেল না প্রাক্তন প্রেমিক আফতাবকে। AMNA

অনুষ্ঠানে আমন্ত্রিতদের দেখে মনে হল যেন সিরিয়াল বনাম সিনেমার যুদ্ধ। কারণ অনুষ্ঠানের এক দিকে দাঁড়িয়ে থাকলেন সিরিয়ালে অভিনেতা-অভিনেত্রীরা। অন্য ধারে বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা।

পাঞ্জাবি মতে আমনা-অমিতের রোকা-র অনুষ্ঠান সেই সেপ্টেম্বর মাসেই হয়ে গিয়েছিল।

২০০৩ সালে শুরু কাহি তো হোগা সিরিয়ালে জনপ্রিয় চরিত্র কাশিশ-এর চরিত্রে অভিনয় করা আমনার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কম গুঞ্জন হয়নি। ওই সিরিয়ালেই তাঁর বিপরীতে অভিনয় করা রাজীব খান্ডেলওয়ালের সঙ্গে আমনার সম্পর্ক নিয়ে জোর জল্পনা তৈরি হয়। শোনা গিয়েছিল, রাজীব-আমনা সিরিয়ালের ফাঁকে চুটিয়ে প্রেম করছেন, কিন্তু পরে নাকি তাঁদের সমপ্রক ভেঙে যায়।

ছোট পর্দায় দারুণ সফল আমনা এরপর সুযোগ পান বড় পর্দায়। বড় পর্দায় আমনার অভিষেক হয় `আলু চাট` সিনেমায় আফতাবের বিপরীতে। এরপর আমনার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে আফতাবের। দু জনের সম্পর্ক নিয়ে মিডিয়ায় শুরু হয় জোর চর্চা।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।