aamir-khan-katrina-kaif-still-from-film-dhoom-3-kamli-songভারতের সঙ্গেই প্রতিবেশী রাষ্ট্র নেপালেরও বক্সঅফিস মাতাচ্ছে ধুম থ্রি। নেপালে ধুম থ্রি-র দাপটে আগামী ৩ সপ্তাহের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে নেপালি ছবির মুক্তি। নেপাল ফিল্ম প্রোডিউসরস অ্যসোসিয়েশনের চেয়ারম্যান রাজকুমার রাই জানিয়েছেন, “পাঁচ থেকে ছয়টা নেপালি ছবি মুক্তির অপেক্ষায় ছিল। কিন্তু ধুম থ্রি-র সঙ্গে প্রতিযোগিতার ভয়ে পিছিয়ে দেওয়া হচ্ছে ছবি মুক্তির তারিখ।”

গত ২০ ডিসেম্বর ভারতের সঙ্গেই নেপালে মুক্তি পায় ধুম থ্রি। একশো কুড়িটি মাল্টিপ্লেক্সে সাফল্যের সঙ্গে চলছে ধুম থ্রি। ৩ কোটি ২০ লক্ষ টাকা খরচ করে নেপালে ধুম থ্রি -র স্বত্ব কিনেছে গোপী কৃষ্ণ মুভিজ। তবে শুধু ধুম থ্রি নয়, গোটা বছর ধরেই নেপালে ভাল ব্যবসা করেছে ভারতীয় ছবি। এর আগে চেন্নাই এক্সপ্রেস হলে চলাকালীনও নেপালি ছবির মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হন ওই দেশের প্রযোজকরা। মাল্টিপ্লেক্সের মালিকরাও ব্যবসায়িক কারণেই নেপালি ছবির থেকে বলিউড ছবিকেই বেশ, প্রাধান্য দিয়ে থাকেন।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।