খুদে গানরাজ থেকে অল্প সময়ে প্লেব্যাকে নিজের অবস্থান করে নিয়েছে পরশী ।এখন প্রায় কাজ শুন্য হয়ে পড়েছে সে, তার হাতে কাজ নেই বললেই চলে।সম্প্রতি ইমরান এর সাথে একাধিক মিউজিক ভিডিও করে জনপ্রিয়তা হারিয়েছেন বলে মন্তব্য করেছেন বিনোদন বোদ্ধারা।

সম্প্রতি সময়ে পরশীকে নিয়ে মিড়িয়া পাড়াতে অসামাজিক কাজের অভিযোগ উঠলেও রাজনৈতিক অস্থিরতায় তা ঢাকা পরে যায়।ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে নাইট ক্লাবে বিভিন্ন ব্যবসায়িদের সাথে রাত কাটানোর অভিযোগ উঠেছে।porshi

সম্প্রতি পরশীর বিরুদ্ধে ক্যামব্রিয়ান স্কুল ও কলেজকে কেন্দ্র করে ধনী ঘরের ছেলে-মেয়েদের কাছে ইয়াবা বিক্রির অভিযোগও তুলেছেন ছাত্র-ছাত্রীদের অভিবাবকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে অশ্লীল কাজের অভিযোগ উঠলে মুখফিরিয়ে নিয়েছে অনেক সংগিত পরিচালক ও প্রযোজকরা।এতে বিপাকে পরেছে পরশী।

সম্প্রতি পরশী-৩ এ্যালবামে “খুদা তুজছে নামে ইমরান ও পরশীর হিন্দী গান একেবারেই নিম্নমানের হয়েছে বলে অভিযোগ তুলেছেন একাধিক সংগীত পরিচালক।”

বর্তমানে তার নিম্নমানের কাজের জন্য নতুন কোন কাজ নেই বললেই চলে।

নামপ্রকাশে অনিচ্ছুক প্রবীণ সংগীত পরিচালক বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম কে জানান, পরশী অনেক কম বয়সে প্লেব্যাকে কাজ শুরু করছে।তার কাজ কে সবাই স্বাগত জানিয়েছে এবং সবাই তার প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। সবার সহযোগীতা নিয়ে পরশী আজ মিডিয়াতে নিজের অবস্থান করে নিতে পারছে।

তিনি বলেন আমরা সিনিয়রা খুব চিন্তিত যে, সামাজিক যোগাযোগ মাধ্যমে পরশীর সমন্ধে যেসব অশ্লীলতার অভিযোগ উঠেছে সে বিষয়ে পরশী যদি সতর্ক না হয় তাহলে খুব অল্প সময়ে তার ক্যারিয়ার ভেস্তে যাবে।

সুত্রঃ ইন্টারনেট

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।