‘রিফুজি’ ছবি দিয়ে যখন কারিনা কাপুর খান অভিনয়ে যাত্রা শুরু করেন ঠিক সে সময় তার বড় বোন জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর বলিউড ছাড়ার পথে। প্রথম ছবিতে বাজিমাত করার পর থেকেই একের পর এক ছবির মাধ্যমে বলিউডে শক্ত অবস্থান তৈরি করতে থাকেন কারিনা। ততদিনে কারিশমা অভিনয় অনেকাংশেই ছেড়ে দিয়েছেন। ছোট বোনের জ্বলে ওঠা আর বড় বোনের বিদায়ের ঘণ্টা বেজে যাওয়ার কারণেই একসঙ্গে তাদের কাজ করা হয়ে ওঠেনি।

একাধিকবার অনেক পরিচালক পরিকল্পনা করলেও একসঙ্গে কাজ করা হয়নি কারিশমা কাপুর ও কারিনা কাপুরের। অবশ্য স্টেজে কারিশমা কাপুরের উপস্থিতিতেই তার জনপ্রিয় গানগুলোতে পারফর্ম করে সম্মান জানিয়েছিলেন কারিনা। তবে এবারই প্রথম একসঙ্গে পাওয়া যাবে বলিউডের ইতিহাসের অন্যতম সফল ও জনপ্রিয় এই দুই অভিনেত্রীকে। দুই বোন একসঙ্গে একটি গানে পারফর্ম করতে যাচ্ছেন। বিষয়টি ইতিমধ্যে পাকাপাকি হয়েছে। এরই মধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন কারিশমা ও কারিনা। বিগ বাজেটের এ ছবিটি নির্মাণ করছে যশরাজ ফিল্মস। ছবির নাম ‘তাশান-২’।kareena-karisma

এর আগে অক্ষয়-সাইফ-কারিনার ‘তাশান’ ছবিটি বেশ ভাল সফলতা অর্জন করেছিলেন। সেই ধারাবাহিকতায় এর সিকুয়্যাল নির্মাণ হতে যাচ্ছে। ছবির শুটিং শুরু হতে যাচ্ছে জানুয়ারির ২৮ তারিখ থেকে। আর দুই বোনের গানটি চিত্রায়ন হওয়ার কথা রয়েছে ফেব্র“য়ারির ১৩ তারিখে। এর কোরিওগ্রাফি করছেন স্বনামধন্য কোরিওগ্রাফার সুরুজ খান। ছবির প্রধান চরিত্রে কাজ করছেন সাইফ আলী খান ও কারিনা। কারিশমা শুধু এ গানটিতে অংশ নেবেন।

জানা গেছে, গানটিতে দুই বোনকে একই তালে নাচতে দেখা যাবে। এ বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজক আদিত্য চোপড়া। এ বিষয়ে তিনি বলেন, কারিশমা নিঃসন্দেহে বলিউডের সফলতম একজন অভিনেত্রী। তার ছোটবোন কারিনাও বর্তমানে শীর্ষ অবস্থানে রয়েছেন। কিন্তু দীর্ঘ সময়েও দুই বোনকে একসঙ্গে এখন পর্যন্ত পাওয়া যায়নি। আমার মনে হয় এ গানটি দর্শকদের জন্য তাই চমক হয়েই থাকবে।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।