এবার প্রথম দিনেই ৩৪ কোটি রুপি আয় করে সব রেকর্ড ভাঙলো ‘ধুম থ্রি’। এর মাধ্যমে মুক্তির প্রথম দিনেই সর্বোচ্চ আয় করা ছবি হিসাবে ‘ধুম থ্রি’ রেকর্ড গড়েছে । এর আগে এই রেকর্ডটি ছিল ‘চেন্নাই এক্সপ্রেস’র। চলতি বছরের ৮ আগস্ট মুক্তি পাওয়া শাহরুখ খানের ছবিটি প্রথম দিনে আয় করে ৩২ কোটি ১২ লাখ রুপি।
Dhoom3-hd-wallpapers

২০ ডিসেম্বর ‘ধুম থ্রি’ ছবিটি মুক্তি পায়। ছবিটি যে সারা বিশ্বে বক্স অফিস কাঁপাতে চলেছে- তা আগেই ধারণা করেছিলেন চলচ্চিত্র বিশ্লেষকরা। কেউ কেউ আশা করেছিলেন প্রথম দিনেই হয়তো ‘ধুম থ্রি’র আয় ৪০ কোটি রুপি ছাড়িয়ে যেতে পারে। তবে সেটা করতে না পারলেও ঠিকই বলিউডের সমস্ত রেকর্ড ভাঙতে সক্ষম হয়েছে আমির-ক্যাটরিনা জুটির এই ছবিটি।

প্রাথমিক হিসাব অনুসারে, শুধু হিন্দি ভার্সন থেকেই ‘ধুম থ্রি’র আয় হয়েছে ৩০ কোটি রুপির ওপরে। আর তামিল, তেলেগু মিলিয়ে মোট আয় করেছে ৩৪ কোটি রুপি। যা বলিউডের ইতিহাসে সর্বোচ্চ। মুক্তি পাওয়ার প্রথমদিনে হৃত্বিক রোশনের ‘কৃষ থ্রি’র আয় ছিল মাত্র ২৫ কোটি রুপি।

শুধু ভারতেই নয় বিদেশেও বলিউড ছবির সমস্ত রেকর্ড ভেঙেছে ‘ধুম থ্রি’। প্রথম দিনেই বৃটেন থেকে আড়াই কোটি, নিউজিল্যান্ড থেকে ৩৫ লাখ ও অস্ট্রেলিয়া থেকে প্রায় এক কোটি রুপি আয় করেছে ‘ধুম থ্রি’। বর্তমানে আন্তর্জাতিক বক্স অফিসের টপচার্টে পাঁচ নাম্বারে জায়গা করে নিয়েছে ‘ধুম থ্রি’।

বিজয় কৃষ্ণের পরিচালনায় ছবিটিতে আরো অভিনয় করেছেন উদয় চোপড়া, অভিষেক বচ্চন, জ্যাকি শ্রুফ। সূত্র: ইন্টার ন্যাশনাল বিজনেস টাইমস।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।