জনপ্রিয় অভিনেতা খালেদ খান আর নেই। রাজধানীর বারডেম হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। গত মঙ্গলবার সকালে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে তাৎক্ষণিকভাবে আইসিউতে নেয়া হয় তাকে। শুক্রবার পরিবারের সম্মতিতেই রাত সাড়ে ৮টায় খালেদ খানের লাইফ সাপোর্ট সরিয়ে নেয়া কথা ছিল। পরে সিদ্ধান্ত পরিবর্তন করে রাত সাড়ে ১০টায় সরিয়ে নেয়ার কথা বলেন চিকিৎসকরা। মঞ্চ ও টিভি অভিনয়শিল্পী, নির্দেশক খালেদ খান গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করানোর পর তার অবস্থার অবনতি হয়। অভিনেতা খালেদ খান দীর্ঘদিন ধরে মটো নিউরন সমস্যায় ভুগছিলেন। এ সমস্যার কারণে তাঁর শরীরের মাংসপেশি অকেজো হয়ে যায়। ফলে তিনি স্বাভাবিকভাবে হাঁটতে-চলতে পারতেন না। বেশ কয়েক বছর ধরে হুইল চেয়ারে চলাফেরা করতেন।

খালেদ খান

খালেদ খান

খালেদ খান টিভি পর্দায় কাজ করেছেন ‘সিঁড়িঘর’, ‘এই সব দিনরাত্রি’, ‘তুমি কোন কাননের ফুল’, ‘রূপনগর’, ‘মফস্বল সংবাদ’, ‘ওথেলো এবং ওথেলো’, ‘দমন’, ‘লোহার চুড়ি’র মতো জনপ্রিয় নাটকে। এর মধ্যে তাঁর `রূপনগর` নাটকের খুবই বিখ্যাত হেলাল চরিত্র। সেই চরিত্রের ‘ছি ছি ছি তুমি এত খারাপ’ সংলাপটি তখন দর্শকের মুখে মুখে ছিল।

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।