‘ওয়ান্টেড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর অ্যাকশন চরিত্রে অভিনয় করেন সালমান খান। এরপর বেশ কয়েকটি অ্যাকশন ছবি করেছেন। বলা বাহুল্য, প্রতিটি ছবিই ব্যবসা সফল। এবার আবাবো অ্যাকশন নিয়ে বড় পর্দা মাতাতে আসছেন সালমান। ‘জয় হো’ নামে এই ছবির ট্রেইলারে দেখা গেছে সালমানের রূপ আর মারমার কাটকাট অ্যাকশন দৃশ্য। খবর জি নিউজের।
Jai-ho-salman-khan
‘জয় হো’ ট্রেইলারে প্রথমেই দেখা যায় একটি দৈনিক পত্রিকায় ছাপানো বিজ্ঞাপনে আঁকিবুঁকি করছেন সালমান। তারপরই রাজনৈতিক নেতা হিসেবে দেখা যায় ছবির ভিলেন ড্যানি ডেনজনগাপাকে। শোনা যায় তার নতুন সংলাপ, ‘কিছু লোকের শিরশ্ছেদের প্রয়োজন হয় না কিন্তু মাথা ঝোঁকাতে বাধ্য করা হয়।’

ছবির মূল নায়িকা ডেইজি শাহকে ট্রেইলারে দেখা না গেলেও দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা আরেক অভিনেত্রী টাবুকে দেখা যায়। আর তার পরেই দেখা যায় সালমানের ধুম ধাড়াক্কা অ্যাকশন আর নতুন সংলাপ।

এরই মধ্যে সালমানের এই নতুন ছবি নিয়ে তার ভক্তদের প্রত্যাশা তুঙ্গে উঠেছে। অনেকেই বলছেন, এই ছবি দিয়েই দাবাং খান টেক্কা দেবেন ‘চেন্নাই এক্সপ্রেস’-এর শাহরুখ আর ‘ধুম ৩’-এর আমির খানকে। এমনকি ছেড়ে কথা বলবেন না ‘কৃশ ৩’-এর হূত্বিককেও।

ছবিটি পরিচালনা করেছেন সালমানের ভাই সোহেল খান। আগামী ২৪ জানুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে

টি মন্তব্য

মন্তব্য বন্ধ

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।