জামিন পেলেন বিগ বস সেভেন খ্যাত অভিনেতা আরমান কোহলি। আবার ঢুকলেন বিগ বস হাউসে। গতকাল রাতেই সহ প্রতিযোগী সোফিয়া হায়াতকে শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল আরমান কোহলিকে। তারপর থেকেই টিনসেল টাউন দাপিয়ে বেড়াচ্ছে আরমান কোহলির গ্রেফতার ইস্যু। পুলিসি জেরার সময় হায়াতের সঙ্গে ঝগড়ার কথা স্বীকার করে নিলেও তাকে শারীরিক নির্যাতনের কথা অস্বীকার করেন তিনি।
armaan
বিগ বস সেভেনে নয়া মোড়। প্রথম সিজন থেকেই টেলিভিশনের এই জনপ্রিয় রিয়্যালিটি শো এমনিতেই বিতর্কের শীর্ষে। এবার বাকি সব সিজনের রেকর্ড ভেঙে বিগ বস হাউস থেকে গ্রেফতার হলেন এই শো-এর অন্যতম প্রতিযোগী অভিনেতা আরমান কোহলি। তাঁর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছেন তাঁরই সহ-প্রতিযোগী সোফিয়া হায়াত। সোমবার লোনাভালা পুলিস তাঁকে গ্রেফতার করে।

কিছুদিন আগেই বিগ বস হাউস থেকে বাদ পড়েছেন সোফিয়া হায়াত। চলতি মাসের ১১ তারিখ আরমান কোহলির বিরুদ্ধে সান্তাক্রুজ পুলিস স্টেশনে এফআইআর দায়ের করেন ব্রিটিশ গায়িকা ও মডেল হায়াত। তাঁর অভিযোগ কোহলি বিগ বস হাউসের মধ্যেই তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। তাঁর উপর শারীরিক নির্যাতন করেন ও অশালীন ভাষা প্রয়োগ করেন।

আরমান কোহলির বিরুদ্ধে ৩২৪, ৫০৪, ৫০৯, ৫০৬ ও ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরমানের গ্রেফতারের পর সোফিয়া টুইট করে জানিয়েছেন “পুলিসের কাছে অভিযোগ জানিয়েছি…আজ আমি ক্লান্ত। পুলিস দারুণ কাজ করেছে। সান্তাক্রুজ পুলিস অতন্ত্য বিনয় ও পেশাদারিত্বের সঙ্গে বিষয়টি সামলেছে।“

আরমানের পরিবার অবশ্য এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছে। তাঁরা জানিয়েছেন সোফিয়ার বিরুদ্ধে তাঁরা মানহানির মামলা করবেন।

বিগ বস হাউসে থাকার সময় সহ-প্রতিযোগী তানিশা ও এজাজ খানের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন সোফিয়া। কিন্তু আরমান কোহলির সঙ্গে তাঁর ঝগড়া তীব্র ও জঘন্য রূপ নেয়। শো চলাকালীনই সোফিয়া বিগ বস থেকে আরমানকে উচ্ছেদের দাবি তোলেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।