আগামী শুক্রবার, ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে `ধুম থ্রি`। মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে `ধুম থ্রি`-দেখার জন্য টিকিটের দাম করা হয়েছে সর্বাধিক ৯০০ টাকা। প্রথম শো দেখার জন্য ৯০০ টাকার অধিকাংশ টিকিট বিক্রিও হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।
Dhoom3-hd-wallpapers
এদিকে মুক্তির দিন যত এগিয়ে আসছে `ধুম থ্রি`-কে নিয়ে অভিষেক বচ্চনের অভিমান তত বাড়ছে। অভিষেক বচ্চন বারবার বলছেন, আমির খানকে নিয়ে চলা প্রচারের মাঝে যেন কেউ ভুলে না যান, `ধুম থ্রি`- আসলে তাঁর আর উদয় চোপড়ার ছবি। `ধুম থ্রি`-তে আসল হিরো তিনিই, বলে অভিষেক জানিয়েছেন। আসলে `ধুম থ্রি`-কে নিয়ে যত আলোচনা হচ্ছে তার সবটাই আমির খানকে ঘিরে।

অভিষেক প্রচারের আলোয় ঢাকা পড়ে যাচ্ছেন। অথচ `ধুম`-এর তিনটে সিরিজে অনেক এসেছেন, আবার চলেও গিয়েছেন। কিন্তু অভিষেক বচ্চন আর উদয় চোপড়া ধুম-এর প্রতিটি সিরিজেই অভিনয় করেছেন। `ধুম`-এর প্রথম সিরিজে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছিল জন আব্রাহাম, ধুম টু-তে ছিলেন হূতিক রোশন আর এবার আছেন আমির থান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।