বিগ বস এবার বিড়ম্বনায় পড়লেন। তার গোপন ঘরে পুলিশি হানার পর এ পরিস্থিতির উদ্ভব হয়েছে। সোফিয়ার অভিযোগের ভিত্তিতে নিয়ম মেনেই আরমানকে খুঁজছে পুলিশ। তাই সটান একেবারে বিগ বসের ঘরে ঢুকে পড়ল পুলিশের জিপ। অনুষ্ঠানের সব নিয়ম ভেঙে, সব গোপন দরজা ভেঙে।

এমন এক খবর প্রকাশিত হয় এক ইংরেজি দৈনিকে। যদিও অনুষ্ঠান কর্তৃপক্ষ এই খবরের সত্যতা স্বীকার করেনি। শোনা যাচ্ছে সোফিয়া এবার কার্লাস চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধেও মামলা করবেন।aarman_sandhira_sandhira_

বিগবস-এর বাড়ি থেকে বেরিয়ে মডেল সোফিয়া হায়াত আরমান কোহলি-র বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের করেন৷ মুম্বইয়ের সান্তা ক্রুজ পুলিশ থানায় সোফিয়ার জবানবন্দি রেকর্ড করা হয়েছিল। আরমানের বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

গত সপ্তাহেই বিগ বসের বাড়ি থেকে এলিমিনেট হয়ে যান সোফিয়া। তার পরই তিনি জানিয়েছিলেন বাড়ির ভিতর আরমান তার সঙ্গে যে ব্যবহার করেছে তাতে তিনি আঘাত পেয়েছেন। আরমান তাঁকে আক্রমণ করেছে বলেও অভিযোগ করেন সোফিয়া। তাঁর প্রতি আরমানের ব্যবহার অত্যন্ত জঘন্য ছিল। সোফিয়াকে অনেক অসালীন কথাও অরমান বলেছেন বলেও পুলিশকে জানিয়েছেন তিনি।

বিগ বসের ৭ এ প্রথম দিন থেকেই আরমানকে উগ্রভাবে দেখা গেছে। এমন কেউ নেই যার সঙ্গে আরমানের অন্তত একবার বিগ বস বাড়িতে ঝগড়া হয়নি। রগচটা আরমানকে সামলাতে হিমশিম খেয়েছেন খোদ বিগ বসও।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।