বলিউডে আবার নতুন শত্রুতা শুরু হওয়ার ইঙ্গিত। টিভি টক শো `কফি উইথ করন`- এসে আমির খান বললেন, সালমানের সঙ্গে কাজ করে তাঁর খারাপ অভিজ্ঞতা হয়েছে।

সালমানকে প্রকাশ্যে কটাক্ষ করে সালমান বলেছেন, আমার চোখে ও খুব অভদ্র আর অবিচেক একজন মানুষ। এতগুলো বছরে সালমানের সঙ্গে যখনই আমার দেখা হয়েছে, আমি ওর সঙ্গে ভদ্র ব্যবহার করেছি তবে এটাও ঠিক আমি ওকে সব সময় এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছি।
salman-aamir
সালমান খানের সঙ্গে আমির একসঙ্গে কাজ করেন রাজকুমার সন্তোষীর `আন্দাজ আপনা আপনা` সিনেমায়। সেই সিনেমায় কাজের অভিজ্ঞতা নিয়ে বলতে গিয়ে আমির জানান, “ও শ্যুটিংয়ে এসেই বেল্টটাকে কয়েকবার ঝাঁকাতো, তারপর শার্টের মধ্যে ওর গগলসটা রাখত, তারপর সবাই ওকে নিয়ে চিত্‍কার করত। আসলে ওর মত স্টারডম আমার নেই।”

তবে জীবনের কঠিন সময়ে সালমান তাঁকে দারুণ সাহায্য করেছেন বলেও আমির জানান। আমিরের স্ত্রী রীনার সঙ্গে বিচ্ছেদের পর সালমান তাঁকে সাহায্য করেন। সেই সময় সলমনের সঙ্গে দুজনে প্রচুর ড্রিংকও করতে বলে জানালেন বলিউডের মিস্টার পারফেক্টশেনিস্ট।

সালমানের সঙ্গে শাহরুখের বিবাদপর্বে সল্লু মিয়ার পাশে দাঁড়িয়েছিলেন আমির। এরপর শুরু হয় আমির-শাহরুখ বিবাদ। কিন্তু ক দিন আগেই আমির-শাহরুখ বিবাদ মেটার ইঙ্গিত মেলে। শাহরুখ দারুণ প্রশংসা করেন আমিরের। আমিরও শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হন। আমির-শাহরুখ সম্পর্ক জোড়া লাগতে না লাগতেই, আমির-সলমন দূরে সরছেন। সত্য সেলুকাস, কি বিচিত্র এই বলিউড।

 

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।