অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির ব্যক্তিগত বিমানের রেজিস্ট্রেশনের মেয়াদ ফুরিয়ে যাওয়ায় তা চালানোর ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে আমেরিকার ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন। গত জুনে জোলির বিমানের রেজিস্ট্রেশনের মেয়াদ শেষ হয়ে যায়।

কয়েকমাস পার হয়ে গেলও তিনি মেয়াদ বাড়ানোর প্রয়োজন মনে করেননি। আর সে কারণেই ২ লাখ ১৯ হাজার পাউন্ড মূল্যের বিলাসবহুল এ বিমানটি চালানোর ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

জানা গেছে, বিমানটি নিজেই চালাতেন জোলি। ২০০৪ সালে তিনি পাইলট লাইসেন্স পান। তবে নিষেধাজ্ঞা আরোপ করায় আর বিমানটি চালাতে পারবেন না ৩৮ বছর বয়সী এ হলিউড তারকা।

সূত্র জানায়, এ বছরের ৩০ জুন জোলির বিমানের রেজিস্ট্রেশনের মেয়াদ শেষ হয়। আবার মেয়াদ বাড়ানোর জন্য নির্দিষ্ট সময়ের মধ্যে কাগজপত্র জমা দিতে ব্যর্থ হয় জোলির সিভান প্রোডাকশন কোম্পানি।

এ ব্যাপারে সেপ্টেম্বর মাসে জোলিকে নোটিশও দেয়া হয়েছে। এদিকে, বৈধ কাগজপত্র না থাকা সত্ত্বেও আমেরিকার ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনকে না জানিয়েই অক্টোবরেও বিমানটি ব্যবহার করেন জোলি। আরেকটি জরুরি নোটিশে এ ব্যাপারেও তাকে সাবধান করে দেয় কর্তৃপক্ষ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।