M_Id_427280_amitabhbachchan-rekhaরেখা-অমিতাভ সোনালি জুটির পর্দায় ফেরার সম্ভাবনা খারিজ করে দিলেন খোদ বিগ বি-ই। যশরাজ ফিল্মসের ব্যানারে একটি ছবিতে তাঁর রেখার বিপরীতে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চলছে বলে খবর। পরিচালক আদিত্য চোপড়া এই মারকাটারি জুটিকে ফেরাচ্ছেন বলে শোনা যাচ্ছে। কিন্তু সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর, এখানে এক অনুষ্ঠানে এ ব্যাপারে প্রশ্নের উত্তরে অমিতাভের বক্তব্য, আমি করছি না। মিডিয়ায় খবর বেরিয়েছে দেখেছি, তবে তাতে একবিন্দুও সত্য নেই। আপনাদের বরং যশরাজ ফিল্মসে চেনাজানা কেউ থাকলে আমার নামটা সুপারিশ করুন না! আজকাল তো কাজ পাওয়া বেশ কঠিন। ১৯৮১-র সুপারহিট সিলসিলা-ই একসঙ্গে শেষ ছবি অমিতাভ-রেখার। ফের কবে এই জুটিকে দেখা যাবে, বা আদৌ দেখা যাবে কিনা, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। সম্প্রতি এক বিমানে দুজনের পরস্পরের থেকে খানিকটা দূরে বসে থাকার ছবিও দেখা গিয়েছে। আর জল্পনার আগুনে ঘি ঢেলেছে সেই ছবি। এর আগে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা, পরিচালক আনিস বাজমি তাঁদের নতুন ছবি ওয়েলকাম ব্যাক-এ অমিতাভ-রেখা জুটিকে নিতে আগ্রহ দেখিয়েছিলেন। তবে ব্যাপারটা এগয়নি।
এদিকে অমিতাভকে এবার সঞ্জয় দত্ত প্রোডাকশনসের ছবি হাসমুখ পিঘল গয়া-তে স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে। তাতে ‘আনারি’ ছবিতে রাজ কাপুরের লিপে অমর হয়ে যাওয়া ‘কিসিকি মুসকুরাহতো পে হো নিসার, কিসি কা দর্দ মিল সকে’ গানটি গাইতে দেখা যাবে বিগ বি-কে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।