কে হচ্ছেন প্রথম ‘বাংলাদেশি আইডল’- এমন প্রশ্ন-উৎকণ্ঠা এখন সর্বত্র। সেই প্রশ্নের জবাব খুঁজতে অপেক্ষা করতে হচ্ছে আজকের দিনটা। এই অপেক্ষার অবসানের সঙ্গে শেষ হচ্ছে

বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক রিয়েলিটি শো ‘বাংলাদেশি আইডল-২০১৩’র কর্মযজ্ঞ।

ডেলটা বে’র পরিচালনায় এসএটিভিতে প্রচারিত জনপ্রিয় এই রিয়েলিটি শো’র জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল রাত ৮টায় এসএ টিভি পর্দায়। এ উপলক্ষে মঙ্গলবার গুলশানে এসএটিভি দফতরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।bangladesh_idol

সংবাদ সম্মেলনের মূল চমক ছিল বাংলাদেশি আইডলের সেরা তিন প্রতিযোগী মৃন্ময় সিংহ মন্টি, আরিফ রহমান জয় ও মংউ চিং মারমা। এই সেরা তিন প্রতিযোগীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন এসএটিভি’র ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ, সিওও সৈয়দ সালাহউদ্দিন জাকী, ডেল্টা বে’র ব্যবস্থাপনা পরিচালক মঈনুল হোসেন মুকুলসহ আর অনেকে।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করে বাংলাদেশি আইডলের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে এসএটিভি’র ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি সবার কাছে কৃতজ্ঞ রাজনৈতিক অস্থিরতার মধ্যেও সফলতার সঙ্গে বাংলাদেশি আইডলের সুন্দর সমাপ্তি টানতে পারছি বলে। আমার বিশ্বাস এ প্রতিযোগিতার সেরা তিনজনই আইডল হওয়ার যোগ্যতা রাখে। আমার আশা তারা দেশ বিদেশে বাংলাদেশের মান রাখবে।

তিনি আরও বলেন, আমরা স্বপ্ন দেখি বাংলাদেশি আইডলের সফল সমাপ্তির সূত্র ধরে শীঘ্রই ‘জুনিয়র বাংলাদেশি আইডল’ও আয়োজন করতে পারব। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে নিজেদের অভিজ্ঞতা এবং অনুভূতি প্রকাশ করেন আইডলের উপস্থিত সেরা তিন প্রতিযোগী। তিনজনই সবার কাছে দোয়া-ভালোবাসা প্রত্যাশা করেন। একই সুরে বলেন, আমরা তিনজনই এখন এক ঘরের সন্তান হয়ে গেছি। ফলে আমাদের মধ্যে যে-ই আইডল হোক, আমাদের কারও কোনো আক্ষেপ থাকবে না।

এদিকে সংবাদ সম্মেলনে জানানো হয়, এই তিনজনের মধ্যে যে ‘বাংলাদেশি আইডল’নির্বাচিত হবেন তিনি পাবেন একটি নতুন গাড়ি, নগদ ১০ লাখ টাকার চেক, উচ্চতর সংগীত প্রশিক্ষণের ব্যয়ভারসহ এক কোটি টাকা মূল্যমানের পুরস্কার। এছাড়াও বাংলাদেশি আইডলের সেরা শিল্পীদের নিয়ে বিশ্বভ্রমণসহ দেশের বিভিন্ন স্থানে কনসার্টের আয়োজন করা হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।