মাঝে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। ছবিশূন্য হাত এবং রাজনৈতিক অস্থিরতার কারণেই তার এই অভিনয়বিমুখতা।

তবে হঠাৎ করে যেন ছন্দে ফিরলেন মৌসুমী। পরপর দুটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এরমধ্যে চলতি মাসের শেষ সপ্তাহে মোস্তফা কামাল রাজের ‘কাঁটাতার’ শিরোনামের ছবিটির শুটিং শুরু করবনে।

এছাড়া নবীন পরিচালক শিমুলের ‘লিডার’ ছবির কাজও আগামী জানুয়ারি থেকে শুরু করার কথা রয়েছে। ছবি দুটির শুটিং শুরু হলেই মৌসুমী আবার স্বমহিমায় রূপালী জগতে ফিরে আসবেন।

মৌসুমী অভিনীত বহুল আলোচিত ছবি ‘এক কাপ চা’ বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস।

এছাড়া মুক্তির প্রতীক্ষায় রয়েছে মৌসুমীর আরো দুটি ছবি। এগুলো হলো জাহিদ হোসেনের ‘লীলামন্থন’ এবং এফআই মানিকের ‘সৌভাগ্য’।

এদিকে, বিজয় দিবসের অনুষ্ঠানে পারফর্ম করতে গতকাল বাহরাইন গেছেন মৌসুমী। চিত্রনায়ক ফেরদৌসও তার সঙ্গে রয়েছেন। বুধবার সকাল ৯টা ৪৫ মিনিটের ফ্লাইটে সঙ্গীতশিল্পী সেলিম চৌধুরী আয়োজিত এ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বাহরাইনের উদ্দেশে রওনা হন তারা।mousumi

যাওয়ার আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মুঠোফোনে মৌসুমী বলেন, ‘আজ থেকে একযুগ আগে আমি আর ফেরদৌস প্রথমবার একসঙ্গে লন্ডনে পারফর্ম করেছিলাম। এরপর দেশ-বিদেশের অনেক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। এবার বাহরাইনে যাচ্ছি। ফেরদৌস ভীষণ কো-অপারেটিভ। এছাড়া দর্শকও আমাদের জুটিকে পছন্দ করছেন। আশা করি, বাহরাইনের প্রবাসী বাঙালিদের একটি ভালো অনুষ্ঠান উপহার দিতে পরব।’

মৌসুমী আরো জানান, আজ সন্ধ্যায় বাহরাইনে বিজয় দিবসের অনষ্ঠানে অংশ নেবেন তারা। ‘ওরে সাম্পান ওয়ালা’, ‘প্রেমের আগুনে’ এবং ‘খায়রুন লো তোর লম্বা মাথার কেশ’ গান তিনটিতে নৃত্যপরিবেশন করবেন এ তারকাজুটি।

উল্লেখ্য, চলতি বছর মৌসুমীর মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো চাষী নজরুল ইসলামের ‘দেবদাস’ এবং মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালবাসা’।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।