বলিউডে সবচেয়ে আবেদনময়ী কোমরের খ্যাতি অর্জন করলেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড হটগার্ল প্রিয়াঙ্কা চোপড়া। গত মাসে তিনি আকর্ষণীয় পিঠের খেতাব কুঁড়িয়েছিলেন।priyanka-chopra-in-saree-photo

জানা গেছে, দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ এবং কারিনা কাপুরের মতো তারকাদের পেছনে ফেলে ২০১৩ সালের সেরা আবেদনময়ী কোমরের অধিকারী হয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি ভারতীয় এক ম্যাগাজিনের ‘সেক্সিয়েস্ট ওয়েস্ট’ শীর্ষক বার্ষিক জরিপে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, গত জুন মাস থেকে ১০০ জন প্রতিযোগীর মধ্য থেকে ভোটিং পদ্ধতির মধ্যমে এই জরিপ চালানো হয়। ‘কৃষ থ্রি’ ছবি মুক্তির পর থেকেই এই জরিপে অন্যদের ছাড়িয়ে যেতে শুরু করেন প্রিয়াঙ্কা। আর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রাম লীলা’র ‘রাম চাহে লীলা’ শিরোনামের জনপ্রিয় আইটেম গানটির সুবাদে প্রিয়াঙ্কা ১৯.৪৫ শতাংশ ভোট পেয়ে শীর্ষ স্থানটি দখল করে নেন।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ‘এ বছরটা আমার জন্য বেশ সৌভাগ্যের। কারণ, একের পর এক স্বপ্ন আমাকে ধরা দিচ্ছে। বলিউডের সেরা আবেদনময়ী কোমরধারী হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও গর্বিত।’

সূত্রটি আরো জানিয়েছে, আবেদনময়ীদের তালিকায় প্রিয়াঙ্কা চোপড়ার পরই রয়েছেন কারিনা কাপুর খান। তিনি ১৩.০৮ শতাংশ ভোট পেয়েছেন। এ ছাড়া বলিউডের ‘সেক্সিয়েস্ট ওয়েস্ট’র তালিকায় তৃতীয় ও চতুর্থ স্থানে আছেন ক্যাটরিনা কাইফ এবং শিল্পা শেঠি। তারা যথাক্রমে ১২.২১ এবং ১১ শতাংশ ভোট পেয়েছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।