প্রধানমন্ত্রীর তনয় সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক ফ্যান পেজ ফেসবুক কর্তৃপক্ষ ভেরিফাইড করার পর দেশের কিছু অতি উৎসাহী গনমাধ্যম এটিকে ফেসবুকের বিশেষ সম্মান হিসাবে উল্লেখ করে, এবার সজীব ওয়াজেদ জয়ের পরে সেই বিশেষ সম্মানে সম্মানিত হল বেসরকারী টেলিশন চ্যানল আইয়ের ক্ষুদে গান রাজের সঙ্গীতশিল্পী পড়শী।

ফেসবুক দ্বারা ফেসবুক পেজ ভ্যারিফাইড হবার পর পড়শী ফেসবুক কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ জানায়।porshi

ভক্তদের উদ্দেশে ফেসবুকের মাধ্যমে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী।

ফেসবুকে ব্যক্তিগত আইডি নিয়ে বিভ্রান্তি দূর করতে ভক্তদের উদ্দেশে এ ভিডিও বার্তা প্রকাশ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। ভিডিও বার্তাটি স্থায়ীত্ব মাত্র কয়েক সেকেন্ডের।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘ফেসবুক এখন যোগাযোগের একটি জনপ্রিয় মাধ্যম। এর মাধ্যমে কোনো ঝামেলা ছাড়াই ভক্ত-শ্রোতাদের পাশাপাশি থাকা যায়। তবে সঠিক আইডি খুঁজে না পাওয়ার কারণে অনেকেই হয়তো আমার সম্পর্কে জানতে পারেন না। ফেসবুকে আমার নামে প্রায় ২৫-৩০টি ভুয়া আইডি এবং অর্ধশত ফ্যানপেজ রয়েছে।

এসব আইডি থেকে হরহামেশাই আমার সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করা হয়। এ নিয়ে বেশ বিপদের মধ্যে রয়েছি। সে কারণেই আমার সঠিক ফেসবুক ঠিকানাটি ভিডিও বার্তার মধ্যদিয়ে সবাইকে জানিয়ে দিলাম। আশা করি, ভিডিও বার্তাটি সবাই শেয়ার করবেন।’

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।