জান্নাতুল ফেরদৌস পিয়া। র্যাম্পের উজ্জ্বল মুখ এবং এ সময়ের উঠতি চলচ্চিত্রাভিনেত্রী। বেশ কিছু চলচ্চিত্রে বর্তমানে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছেন তিনি।

তবে বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতা ও ইভেন্টে বিকিনি পরে পোজ দেয়া তার ছবি সমপ্রতি ফেসবুক পেজের মাধ্যমে প্রকাশ পেলে তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি। তার এ ছবি এবং সংবাদ পরে বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশ পায়।

তবে সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান পিয়া। এখন সেখানে আহমেদ আলী মণ্ডল পরিচালিত ‘প্রবাসিনীর প্রেম’ ছবির শুটিং করছেন। এ ছবিতে নায়ক নিরবের বিপরীতে অভিনয় করছেন তিনি।
jannatul ferdous peya
তবে অবাক করার বিষয় হলো, সেখানে বসেই নানা আলোচনার জন্ম দিচ্ছেন পিয়া। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে ভর্ৎসনা করছেন দেশের বিভিন্ন সংবাদপত্র ও সাংবাদিকদের। বিষয়টি নতুন করে সমালোচনার মুখোমুখি করেছে পিয়াকে।

একজন উঠতি অভিনেত্রীর সাংবাদিক ও সংবাদপত্র নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন স্ট্যাটাস অবাক করেছে সবাইকে। চলচ্চিত্রে অবস্থান তৈরির আগেই পিয়ার এমন আচরণকে নিজের পায়ে কুড়াল মারার সঙ্গেও তুলনা করছেন কেউ কেউ।

গত ৪ঠা ডিসেম্বর এ সম্পর্কিত কাছাকাছি দুটি স্ট্যাটাস ফেসবুকে দিয়েছেন তিনি। এর মধ্যে একটি স্ট্যাটাসে লিখেছেন- আজকাল কিছু নিউজ পেপার লিড অ্যাক্টরদের বাদ দিয়ে সেকেন্ড অ্যাক্টরদের নিয়ে নিউজ দেয়, বাহ বেশ ভাল। দর্শক যখন মুভি দেখবে, পরে জুতা মারবে, ওটাই তাদের জন্য ভাল।

কাছাকাছি সময়ে আরেকটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, আজকাল কিছু জার্নালিস্ট লিড অ্যাক্টরদের বাদ দিয়ে সাইড অ্যাক্টরদের দিয়ে নিউজ বানিয়ে ফেলে, বাহ ভাল তো, ভাল না। দর্শক যখন দেখবে মুভি তখন পরে জুতা মারবে- এটাই তাদের জন্য প্রযোজ্য। তবে তার এমন সংবাদমাধ্যমের সমালোচনামূলক স্ট্যাটাসের বিপরীতে একটি কমেন্টও পড়েনি এখন পর্যন্ত।

এদিকে অতীতে বাংলাদেশের কোন শীর্ষ অভিনেত্রীকেও ফেসবুক কিংবা মৌখিকভাবে এ রকমভাবে সংবাদপত্র ও সাংবাদিকদের নিয়ে ভর্ৎসনা করতে দেখা যায়নি, যেটা খুব সাবলীলভাবে করলেন উঠতি এই অভিনেত্রী। এর মাধ্যমে আবারও ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন জান্নাতুল ফেরদৌস পিয়া।

অনেকেই বলছেন, এভাবে চলতে থাকলে ভবিষ্যতে খুব একটা সুখকর অবস্থা অপেক্ষা করছে না পিয়ার জন্য। কারণ চলচ্চিত্রে তার সবে শুরু। একজন অভিনেত্রী হিসেবে সব ধরনের গুণাবলি আছে তার, কিন্তু এসব উদ্ভট ও বিতর্কিত বিষয় থেকে দূরে থাকতে হবে তাকে। না হয় তার ভবিষ্যৎ ভাল হবে না!

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।