জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সিমলা তার অভিনীত এবং সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সমাধি নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন। মুক্তির পর তিনি এ ছবিটি এখনো দেখতে পারেননি। কারণ ছবিটি মুক্তি পেয়েছে কলকাতার প্রেক্ষাগৃহে।

এ প্রসঙ্গে সিমলা সংবাদমাধ্যমকে বলেন, আমার ইচ্ছা ছিল ছবিটি মুক্তির সময়ে হলে গিয়ে দর্শকদের সঙ্গে উপভোগ করব। নতুন ছবি দর্শকদের সঙ্গে দেখার মজাই আলাদা। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি দেখতে পারলে শুটিংয়ের সময়ের সব কষ্ট ভুলে যাওয়া যায়। কিন্তু শারীরিক অসুস্থতা এবং পারিবারিক ব্যস্ততার কারণে ছবিটির মুক্তির সময় ভারতে যেতে পারিনি। এখনো ছবিটি দেখতে পারিনি বলে খুব কষ্ট লাগছে।

সিমলা অভিনীত সমাধি ছবিটি গত মাসে কলকাতায় মুক্তি পায়। এটি দেশের বাইরে তার অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি। ছবিটি কলকাতায় বেশ দর্শকপ্রিয়তা অর্জন করেছে বলে তিনি জানান।shimla

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ড্যান্স কিং খ্যাত বলিউড অভিনেতা গোবিন্দ। পিন্টু দাস প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন দিপঙ্কর স্যান্যাল। কলকাতায় ছবি মুক্তি প্রসঙ্গে সিমলা আরো বলেন, কলকাতার ছবিতে অভিনয় করতে পারা আমার জন্য সৌভাগ্যের। তাছাড়া যার সঙ্গে কখনো ছবিতে কাজ করার কথা কল্পনাই করিনি; সেই স্বপ্নের নায়ক গোবিন্দর সঙ্গে শুটিং করার সুযোগ পেয়েছি! সত্যিই এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

উল্লেখ্য, সমাধি ছবিতে গোবিন্দ ও সিমলার পাশাপাশি আরো অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। এর সঙ্গীত পরিচালনা করেছেন বাপ্পী লাহিড়ী। এদিকে দেশে মুক্তির অপেক্ষায় আছে সিমলা অভিনীত ও মাসুদ পথিক পরিচালিত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ছবিটি। উল্লেখ্য, ক্যারিয়ারের প্রথম ছবি ম্যাডাম ফুলিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছিলেন সিমলা। –

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।