প্রতি বছরের মতো এরই মধ্যে থার্টিফার্স্ট নাইট নিয়ে শুরু হয়েছে নানান জল্পনা-কল্পনা। বিশেষ করে এরই মধ্যে বলিউড তারকাদের নিয়ে শো করার জন্য ভারত তথা সারা বিশ্বেই শুরু হয়েছে অনেক আয়োজন। গত কয়েক বছরের তুলনায় এবারও আকাশছোঁয়া সম্মানীর মাধ্যমে বলিউড তারকাদের দিয়ে শো করার প্রস্তুতি চলছে। এর মধ্যে অভিনেত্রীদের কদরই বেশি। ইতিমধ্যে এসব অভিনেত্রীকে নিয়ে শো করার জোর প্রতিযোগিতাও শুরু হয়েছে।
Rakhi
তবে এ বছর প্রথমবারের মতো দুই কোটি রুপিতে থার্টিফার্স্ট নাইটে নাচ দেখানোর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রাখি সাওয়ান্ত। মুম্বাইর একটি পাঁচ তারকা হোটেলে থার্টিফার্স্টের জমকালো আয়োজনে রাখিকে এই আকাশছোঁয়া সম্মানীতে নেয়া হয়েছে। দু’দিনব্যাপি এই নিউ ইয়ার সেলিব্রেশন অনুষ্ঠানে নাচবেন রাখি। নিজের জনপ্রিয় আইটেম গানগুলোতেই মূূলত খোলামেলা হয়ে পারফর্ম করবেন তিনি এখানে।

ইতিমধ্যে দুই রাতের জন্য দুই কোটি রুপিতে চুক্তিবদ্ধও হয়েছেন রাখি। বর্তমানে এর জন্য প্রস্তুতিও গ্রহণ করেছেন। এদিকে শুধু থার্টিফার্স্টেই নয়, তার দিন দশেক আগে একই হোটেলের বড়দিনের একটি ক্রিসমাস পার্টিতেও পারফর্ম করতে যাচ্ছেন তিনি। এর জন্য অবশ্য আলাদা সম্মানী নিচ্ছেন। তাই সব মিলিয়ে ডিসেম্বরের শেষের দিনগুলো উৎসবমুখর অনুষ্ঠানে পারফর্মের মধ্য দিয়েই কাটাবেন রাখি সাওয়ান্ত।

এ বিষয়ে তিনি বলেন, আমি ক্রিসমাস ও নিউ ইয়ারের অনুষ্ঠানে প্রতি বছরই পারফর্ম করি। এবারও করছি। মজার বিষয় হলো, ক্রিসমাস ও নিউ ইয়ার পার্টি এবার একই স্থানে করছি। অনেক বড় ও ভাল আয়োজনের অনুষ্ঠান হবে এগুলো। সবাইকে এ অনুষ্ঠান দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আশা করছি ভাল লাগবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।